Beta

দুদিনে আয় ২৬ কোটি

১২ মে ২০১৯, ১৯:৫৬

অনলাইন ডেস্ক
অনন্যা পান্ডে, টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। ছবি : সংগৃহীত

‘বাঘি’ তারকা টাইগার শ্রফ এবং নবাগত অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ বক্স অফিসে ঝড় তুলেছে। প্রথম দিনের আয়ের চেয়ে সংগ্রহ বেড়েছে কিছুটা। আজ রোববার, ভারতে সাপ্তাহিক ছুটির দিন। তবে সংগ্রহ বাড়বে কি না, তা নিয়ে সংশয় আছে বাণিজ্য বিশ্লেষকদের।

গত শুক্রবার (১০ মে) মুক্তি পায় ‘স্টুন্ডেন্ট অব দ্য ইয়ার’-এর দ্বিতীয় কিস্তি। পুনিত মালহোত্রা পরিচালিত এ ছবি মুক্তির দিনে ভারতের বক্স অফিসে সংগ্রহ করে ১২ কোটি রুপি। আর দ্বিতীয় দিন শনিবার সংগ্রহ করেছে ১৪ কোটি রুপি। দুদিনে এ ছবির মোট সংগ্রহ দাঁড়াল ২৬ কোটি রুপি। যা হোক, আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল ম্যাচ, খুব বেশি সংগ্রহ হবে না বলেই মনে করছেন বাণিজ্য-সংশ্লিষ্টরা।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে এই ছবির বক্স অফিস সংগ্রহ জানিয়েছেন। তাঁর হিসাবে এ ছবির আয় : শুক্রবার ১২.০৬ কোটি, শনিবার ১৪.০২ কোটি। মোট : ২৬.০৮ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস প্রতিবেদনে জানিয়েছে, মুক্তির একদিন পরেই টরেন্ট ওয়েবসাইট ‘তামিলরকার্স’ ফাঁস করে দিয়েছে ‘স্টুন্ডেন্ট অব দ্য ইয়ার টু’। এই ছবির পরিচালক পুনিত মালহোত্রা এর আগে কারিনা কাপুর খান অভিনীত ‘গোরি তেরে পেয়ার ম্যায়’ ও ইমরান খান-সোনম কাপুর অভিনীত ‘আই হেট লাভ স্টোরিস’ পরিচালনা করেছেন।

‘স্টুন্ডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অভিষেক হলো বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে ও সংগীতশিল্পী-অভিনেত্রী তারা সুতারিয়ার। যদিও একই সময়ে আর কোনো বলিউডি সিনেমা মুক্তি পায়নি, তবে হলিউডি ছবি ‘অ্যাভেঞ্জার্স : এন্ড গেম’ ও ‘ডিটেক্টিভ পিকাচু’র সঙ্গে প্রতিযোগিতা করতে হচ্ছে পুনিতের সিনেমাকে। ভারতের বক্স অফিসে ঝড় তুলেছে মার্ভেল সিনেমাটি, আয় করেছে ৪০০ কোটি রুপি।

এ বছরে মুক্তির দিনে আয়ে ‘কলঙ্ক’, ‘কেসারি’, ‘গাল্লি বয়’ ও ‘টোটাল ধামাল’-এর পর পঞ্চম স্থানে রয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’, প্রথম দিন যথাক্রমে এ ছবিগুলোর আয় ২১.৬০ কোটি, ২১.০৬ কোটি, ১৯.৪০ কোটি ও ১৬ কোটি রুপি। অবশ্য এটা টাইগার শ্রফের দ্বিতীয় সর্বোচ্চ, তাঁর ‘বাঘি টু’ মুক্তির দিন আয় করেছিল ২৫ কোটি রুপি।

এই ছবিতে টাইগার শ্রফের চরিত্রের নাম রোহান, অনন্যা পান্ডের নাম শ্রেয়া ও তারা সুতারিয়ার নাম মিয়া। সেন্ট তেরেসা কলেজের নতুন ব্যাচের শিক্ষার্থী তাঁরা। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement