শাশুড়ির সঙ্গে মা দিবস উদযাপন প্রিয়াঙ্কার

Looks like you've blocked notifications!
জোনাস পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম

বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে মার্কিন দেশে বাস করছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। মা মধু চোপড়া থাকেন ভারতে। মাঝেমধ্যে মুম্বাইয়ে গিয়ে মাকে সঙ্গ দেন। গতকাল ছিল মা দিবস। মা মধুকে পাশে না পেলেও পেয়েছেন শাশুড়িকে। শাশুড়ির সঙ্গেই মা দিবস উদযাপন করলেন পিসি।

মা দিবস উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ছেয়ে যায় মাতৃবন্দনায়। পিছিয়ে ছিলেন না তারকারাও। বলিউড অভিনেত্রীরা তাঁদের মায়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন, কেউ শৈশবের স্মৃতি ভাগাভাগি করেছেন। প্রিয়াঙ্কা চোপড়াও মেতেছেন মাতৃবন্দনায়।

বিয়ের পর এটাই প্রথম প্রিয়াঙ্কা চোপড়ার মা দিবস। তাঁর জা, ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী সোফি টার্নারেরও প্রথম মা দিবস। স্বামী নিক জোনাস ও জো জোনাস তো ছিলেনই। সঙ্গে ছিলেন তাঁদের মা ডেনিস জোনাস। শাশুড়ি ডেনিসের সঙ্গে মা দিবস উদযাপন করেছেন দুই পুত্রবধূ প্রিয়াঙ্কা-সোফি।

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। এবারের মা দিবস ছিল তাঁর জন্য বিশেষ কিছু। সেই কথাটিই ভক্তদের নতুন করে জানিয়েছেন পিসি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি ভিডিও শেয়ার করেছেন, যেগুলো তাঁদের বিয়ের সময়কার।

‘এ বছরের মা দিবস আমার জন্য এক্সট্রা স্পেশাল। কারণ, জোপড়া ঘরে দুই সুপারওম্যানের সঙ্গে উদযাপন করতে পারছি! এ দুজনের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, তা কৃতজ্ঞতা জ্ঞাপনের সংখ্যা দিয়ে বিবেচনা করা যাবে না। দুজনকেই অনেক অনেক ভালোবাসি! আলিঙ্গন! মা দিবসের শুভেচ্ছা,’ ক্যাপশনে লেখেন প্রিয়াঙ্কা। জোপড়া হলো জোনাস ও চোপড়া পদবির সংক্ষিপ্ত রূপ। 

ডেনিস জোনাস, কেভিন ও ড্যানিয়েল, জো ও সোফি টার্নারের সঙ্গে এবারের মা দিবস উপযাপন করেছেন পিসি। বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন। ক্যাপশন দিয়েছেন, ‘আগে পরিবার... মা দিবস উদযাপন... আমার মা ও পৃথিবীর অসাধারণ মায়েরা, যাঁরা আমার জীবনে দারুণ প্রভাব ফেলেছে। ধন্যবাদ, আমি খুবই কৃতজ্ঞ। শুধু মাকে বলো, তুমি তাঁকে ভালোবাসো। তাঁকে আলিঙ্গনে বাঁধো। ভালোবাসা অনুভব করো। তোমাকে মিস করছি, মা।’

পারিবারিক ছবিতে জোনাস পরিবারের সবাই থাকলেও ছিলেন না মধু চোপড়া। তাই মাকে মিস করেছেন পিসি।

গত ১ মে জো জোনাস ও সোফি টার্নার লাস ভেগাসে বিয়েপর্ব সারেন।

প্রিয়াঙ্কা চোপড়াকে সর্বশেষ হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’-এ দেখা গিয়েছে। দীপিকা পাড়ুকোন-রণবীর সিং অভিনীত ‘বাজিরাও মাস্তানি’র পর তাঁকে আর বলিউডি সিনেমায় দেখা যায়নি।

প্রিয়াঙ্কাকে আগামীতে ‘দ্য স্কাই ইজ পিংক’-এ দেখা যাবে। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। সূত্র : ইন্ডিয়া টুডে