Beta

রমজানে শুটিং করেন না সুজানা

১৪ মে ২০১৯, ১১:৫৭ | আপডেট: ১৪ মে ২০১৯, ১২:৩৫

দেশের জনপ্রিয় মডেল সুজানা জাফর। ছবি : সাইফুল সুমন

মিডিয়ায় খুব কম কাজ করেন সুজানা জাফর। সর্বশেষ বালামের ‘হঠাৎ’ গানের মডেল হয়েছেন তিনি। বর্তমান ব্যস্ততা, পরবর্তী কাজের পরিকল্পনা ও অন্যান্য বিষয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন আলোচিত এই মডেল-অভিনেত্রী।

প্রশ্ন : এখন কী নিয়ে ব্যস্ত আপনি?

সুজানা জাফর : রমজানে আমি কখনো নাটক ও মিউজিক ভিডিওর শুটিং করি না। এবারও করছি না। তবে এবার রমজানে অনেক ব্যস্ত আছি নিজের ব্যবসা নিয়ে। ‘সুজানাস ক্লোজেট’ নামে একটি ফ্যাশন হাউস চালু করেছি গত বছর। সামনে ঈদ। তাই ফ্যাশন হাউস নিয়ে বেশি ব্যস্ত থাকছি। আগামীকাল থাকব চট্টগ্রামে।

সেখানে পাঁচতারা হোটেল র‍্যাডিসন ব্লুতে রমজান উপলক্ষে একটা মেলা হবে। আগামীকাল থেকে শুরু করে ১৮ তারিখ পর্যন্ত মেলা হবে। এখানে আমার ফ্যাশন হাউসের ড্রেস থাকবে। আমি নিজেও মেলায় উপস্থিত থাকব। এবার ব্যবসার প্রথম আয় থেকে অসহায় মানুষদের সাহায্য করব।

প্রশ্ন : অনেকে ভাবছেন, মিডিয়া থেকে নিজেকে আপনি আড়াল রাখছেন। কথাটা কতখানি সত্য?

সুজানা জাফর : বিষয়টা এ রকম না। ভালো কাজ না পেলে আমি সাধারণত করি না। এখন ব্যবসা নিয়ে ব্যস্ত আছি বলে মিডিয়ায় কাজ ছেড়ে দিচ্ছি বিষয়টা এ রকম নয়। রমজান শেষে ইতালিতে আমার বড় ভাইয়ের বাসায় যাব। সেখানে এক মাস কাটিয়ে দেশে ফিরব। এরপরই কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছি। তবে অবশ্যই বুঝেশুনে ভালো কাজ করব।

প্রশ্ন : এবার ভিন্ন বিষয়ে জানতে চাই। ইফতারে কী খেতে পছন্দ করেন?

সুজানা জাফর : মায়ের হাতের যেকোনো রান্না খেতে ভালোবাসি। এ ছাড়া ইফতারে আমার হালিম, জিলাপি ও খেজুর খুব প্রিয়।

শেষ প্রশ্ন : আপনি তো দুবাই ও ঢাকা আসা-যাওয়ার মধ্যে আছেন। এবার ঈদ কোথায় করবেন?

সুজানা জাফর : ঢাকায় পরিবারের সঙ্গে ঈদ করব। আপাতত এই পরিকল্পনা করা আছে।

Advertisement