Beta

ইসলামিক গান গাইলেন ‘অপরাধী’ খ্যাত আরমান আলিফ

১৪ মে ২০১৯, ১৪:৫৩

পবিত্র রমজান উপলক্ষে প্রথমবারের মতো ইসলামিক গানে কণ্ঠ দিলেন সংগীতশিল্পী আরমান আলিফ। গানের শিরোনাম ‘আল্লাহ নামের মধুর সুরে’।

গানের প্রথম লাইন এ রকম—‘আল্লাহ নামের মধুর সুরে, প্রাণ যে হয় উতলা, জীবনমরণ জপি যেন, এই নামেরই মালা।’ গানটি লিখেছেন আমিরুল মোমেনীন মানিক। এর সুরও করেছেন মানিক। সংগীত পরিচালনা করেছেন এস কে সমীর। পরিচালনা করেছেন আবু আরিজ।

গানটি সম্পর্কে আরমান আলিফ বলেন, ‘জীবনে প্রথম ইসলামী গান গাইলাম। অসম্ভব সুন্দর সুর ও কথার গানটি লিখেছেন মানিক ভাই। আর সমীর ভাই বরাবরের মতো মুনশিয়ানা দেখিয়েছেন।’

অন্যদিকে সংগীত পরিচালক এস কে সমীর বলেন, ‘অনেক দিন ধরেই মিউজিক ইন্ডাস্ট্রিতে কোয়ালিটি কাজ দিয়ে যাচ্ছেন মানিক ভাই। এর সঙ্গে এবার যুক্ত হলেন আরমান আলিফ। ইসলামী গানের কাজটি খুবই সময় ও যত্ন নিয়ে করা হয়েছে।’

গতকাল সোমবার রাতে মানিক মিউজিক ইউটিউব চ্যানেলে গানের ভিডিওটি প্রকাশ হয়েছে। এর পর থেকে অনেক ইতিবাচক মন্তব্য পাচ্ছেন আরমান আলিফসহ গানের অন্য কলাকুশলীরা।

ভিডিওটা দেখে রশিদ নামের একজন মন্তব্য করেছেন, ‘অনেক সুন্দর হয়েছে। আরমান আলিফের কণ্ঠ সুন্দর হয়েছে।’

এস আই রনি লিখেছেন, ‘অসাধারণ এবং সঙ্গে নোয়াখালীর বজরা শাহি জামে মসজিদ। ভালো লেগেছে।’

এজাজুর রহমান বলেন, ‘ধন্যবাদ মানিক ভাই, ধ্যনবাদ আরমান আলিফ, সুন্দর ইসলামিক সংগীত।’

গত বছর ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানের একটি ভিডিও। গানটির সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। গানের ভিডিও প্রকাশের পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। এর মধ্যে গানটি কাভার করেছেন অনেক ইউটিউবার শিল্পী।

Advertisement