Beta

স্বামীর যে তিনটি গুণ থাকা চাই

২২ মে ২০১৯, ২২:৪৭

অনলাইন ডেস্ক
ভারতের দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং। ছবি : সংগৃহীত

সদ্যই মুক্তি পেয়েছে রাকুল প্রীত সিং অভিনীত বলিউড ছবি ‘দে দে পেয়ার দে’। এ ছবিতে অজয় দেবগনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। বক্স অফিসে পাঁচ দিনে আয় করেছে ৫০ কোটি রুপির বেশি।

এবার সিলভারাঘবন পরিচালিত তামিল ছবি ‘এনজিকে’র মুক্তির অপেক্ষায় রয়েছেন রাকুল। এই ছবিটি তাঁর ক্যারিয়ারের জন্য খুবই গুরুত্বপূর্ণ, কারণ এর সাফল্যের ওপর নির্ভর করছে তামিল চলচ্চিত্র অঙ্গনে রাকুলের ভবিষ্যৎ কী হতে চলেছে। যদিও টলিউডে তুমুল জনপ্রিয় রাকুল, তবে মনে হচ্ছে, ঠিক সিনেমাটি নির্বাচন করতে সমস্যা হচ্ছে তাঁর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং বলেছেন, ‘এনজিকে’ ছবিতে তাঁর চরিত্রটি ব্যতিক্রমী। চিত্রনাট্যে তাঁর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। রাকুল বলেন, পর্দায় উপস্থিতির সময় গুরুত্বপূর্ণ নয়, চরিত্রটি কীভাবে চিত্রনাট্যে প্রভাব বিস্তার করে, সেটিই তাঁর কাছে গুরুত্বপূর্ণ।

ওই সাক্ষাৎকারে এই দক্ষিণী সুন্দরী আরো বলেছেন, তাঁর স্বামী হতে হলে অবশ্যই সেই মানুষটির ভেতর তিনটি গুণ থাকতে হবে। রাকুল বলেন, অবশ্যই তাঁকে ছয় ফুট লম্বা হতে হবে। ‘আমার মানুষটির দিকে নিশ্চয়ই আমাকে তাকাতে হবে। যদি আমি হিলও পরি, তবুও তাঁকে আমার চেয়ে লম্বা হতে হবে,’ বলেন রাকুল।

‘নাম্বার টু : জীবনে তাঁর কিছু বিষয়ে আবেগ থাকা চাই, জীবনের উদ্দেশ্য থাকা চাই। সে এমন কেউ হবে না, যে উদ্ভট কাজ করে বেড়ায়। অবশ্যই তাঁর ভিশন থাকতে হবে। তাঁকে বড় কিছু হতে হবে এমন নয়, কিন্তু নিজের জীবনের জন্য কিছু তাঁকে চাইতেই হবে,’ যোগ করেন রাকুল।

আর তৃতীয়ত, রাকুল চান তাঁর মানুষটি ‘আসল’ হোক। তিনি বলেন, ‘তাঁর অবশ্যই কাণ্ডজ্ঞান থাকতে হবে। আমার মতো। প্রাণবন্ত হওয়া চাই।’

রাকুল প্রীত আরো জানান, দীর্ঘদিন ধরে তিনি একা। ‘জাতীয় গণমাধ্যমে প্রকাশ্যে আমি এই কথা বলেছি। কিন্তু কেন যে সিঙ্গেল আমি, এখনো জানি না (হেসে),’ বলেন রাকুল।

‘এনজিকে’ ছাড়াও রাকুল প্রীত সিংয়ের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। তামিল ছাড়াও হিন্দি ছবি ‘মারজাবান’-এ দেখা যাবে তাঁকে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement