Beta

নায়িকার পর মা চরিত্রে চম্পা ও অরুণা বিশ্বাস

২৭ মে ২০১৯, ১৩:৩১ | আপডেট: ২৭ মে ২০১৯, ১৩:৪৭

শিবলী সাদিক পরিচালিত ‘ত্যাগ’ চলচ্চিত্রে নায়িকা হিসেবে একসঙ্গে অভিনয় করেছিলেন চম্পা ও অরুণা বিশ্বাস। সেটি আরো ২৬ বছর আগের কথা।  সেই ছবিতে ইলিয়াস কাঞ্চন অভিনয় করেছিলেন যমজ চরিত্রে। তিনি তাঁদের দুজনের দুই নায়ক ছিলেন। এরপর আর একসঙ্গে কাজ করা হয়নি কোনো ছবিতে। দীর্ঘ সময় পর একসঙ্গে কাজ করছেন তাঁরা দুজন। ‘শান’ ছবিতে তাঁরা আবারও অভিনয় করেছেন, তবে এবার দুজনই ‘মা’ চরিত্রে কাজ করছেন।

‘শান’-এ তাঁদের দেখা যাবে নায়ক ও নায়িকার মায়ের চরিত্রে। সেখানে ছবির নায়ক সিয়ামের মা হিসেবে দেখা যাবে চম্পাকে আর নায়িকা পূজার মায়ের চরিত্রটি করছেন অরুণা বিশ্বাস। গতকাল রোববার ঢাকায় শুটিং শুরু হয়েছে ছবিটির।

চম্পা বলেন, ‘অনেক দিন পর আমরা দুজন আবার একসঙ্গে কাজ করছি। বেশ ভালো লাগছে। এত দিন একসঙ্গে কাজ না করলেও মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে আমাদের দুজনের দেখা হতো। আমরা একসঙ্গে করা আগের সিনেমাগুলোর গল্প করি। সেই সময়কার শুটিংয়ের মুহূর্তগুলোতে ফিরে যাই। ভালো কাজের গল্প করি, ভুলগুলো নিয়ে গল্প করি। এই ছবির শুটিংয়ে আমাদের বেশ ভালো সময় কাটছে।’

অরুণা বিশ্বাস বলেন, ‘একসময় আমরা নিয়মিত একসঙ্গে কাজ করেছি। তখন সময়টা অনেক সুন্দর ছিল। মাঝে এতটা বছর চলে গেল, চম্পাকে দেখার পর আমার তা মনে হয়নি। মনে হয়েছে, আগের দিনে ফিরে গেছি। ছবির পরিচালককে ধন্যবাদ, আমাদের দুজনকে এক ছবিতে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য।’

‘শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। পরিচালনায় এম রহিম। ছবিতে আরো তিনটি প্রধান চরিত্রে অভিনয় করছেন সিয়াম, পূজা চেরি ও তাসকিন রহমান।

Advertisement