ফ্ল্যাট কেনা সারা, এবার বিয়ে

Looks like you've blocked notifications!
ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কিতা-ভিকি। ছবি : সংগৃহীত

অবশেষে প্রেমিক ভিকি জৈনর সঙ্গে নতুন ফ্ল্যাট কিনে ফেললেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। পত্রপত্রিকার খবর, এ বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ দিয়ে বলিউডে অভিষেক হয় অঙ্কিতা লোখান্ডের। ছবির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন কঙ্গনা রানাউত। রানি লক্ষ্মী বাইয়ের জীবনীভিত্তিক এ ছবিতে ঝলকারি বাইয়ের ভূমিকায় দেখা যায় অঙ্কিতাকে। প্রতিবেদন বলছে, চলতি বছরের ডিসেম্বরে ভিকির সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অঙ্কিতা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ে এ যুগল নতুন ফ্ল্যাট কিনেছেন। জীবনের সুখকর অধ্যায়ে আছেন অঙ্কিতা আর পরবর্তী ধাপে যাওয়ার পরিকল্পনাও সেরে ফেলেছেন। তবে অ্যাপার্টমেন্টটির নির্মাণকাজ এখনো বাকি আছে।

‘কেদারনাথ’ তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘদিন প্রেম ছিল অঙ্কিতা লোখান্ডের। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। টিভি শো ‘পবিত্র রিশতা’ করার সময় এ দুজনের আলাপ হয়। পরে সম্পর্ক ঘনিষ্ঠ হয়। যা হোক, তাঁদের বিচ্ছেদের পর ভক্তরা হতবাক হয়ে যান। পত্রপত্রিকার খবর, বিচ্ছেদের পর ফের থিতু হতে দীর্ঘদিন লাগে অঙ্কিতার। অবশেষে ভালোবাসার মানুষ হিসেবে ভিকিকে গ্রহণ করেন অঙ্কিতা। সুশান্তরও ঘনিষ্ঠ বন্ধু ভিকি।

গত মাসে (এপ্রিল) প্রকাশ্যে চুমু দিয়ে সম্পর্কের ঘোষণা দেন অঙ্কিতা ও ভিকি। একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়ে, যেখানে তাঁদের অন্তরঙ্গ হতে দেখা যায়। গানের তালে নেচে উদযাপনও করেন তাঁরা। নাচের পর ভিকিকে হাত ধরে টেনে চুম্বনবিদ্ধ করেন অঙ্কিতা।

‘মনিকর্নিকা’য় অবশ্য খুব ছোট ভূমিকা ছিল অঙ্কিতা লোখান্ডের। ঝলকারি বাইয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। সময় সংক্ষিপ্ত হলেও তাঁর অভিনয় ও অর্থপূর্ণ ভূমিকা দর্শকের নজর কাড়ে। এই সিনেমা মুক্তির সময়ই বিনোদন সংবাদমাধ্যমগুলো প্রতিবেদনে জানায়, বিয়ে করতে চলেছেন অঙ্কিতা-ভিকি।

ওই সময় বোম্বে টাইমসকে অঙ্কিতা বলেছিলেন, ‘যদি হয়, আপনাদের জানাব। বিয়ের নিমন্ত্রণ দেব। আমি আপাতত এ নিয়ে কিছুই বলতে চাই না। এখনো এমন কোনো পরিকল্পনা নেই। এ মুহূর্তে কাজের দিকেই মনোযোগ আমার।’

একই সাক্ষাৎকারে ভিকি প্রসঙ্গে অঙ্কিতা বলেছিলেন, ‘ও দারুণ মানুষ। বিলাসপুরভিত্তিক ব্যবসায়ী। হ্যাঁ, আমি ওর প্রেমে পড়েছি। ঠিক সময়েই আপনারা জানতে পারবেন সব।’