Beta

সেলফিপ্রিয় শাহরুখকন্যা

২৮ মে ২০১৯, ২১:৫৮

অনলাইন ডেস্ক
বন্ধুর সঙ্গে সুহানা খানের সেলফি। ছবি : ইনস্টাগ্রাম

মাত্র কয়েক দিন আগে, ২২ মে বলিউড বাদশাহ শাহরুখ খান ও গৌরী খানের আদুরে কন্যা সুহানা খান ১৯তম জন্মদিন পালন করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সুহানার ঘনিষ্ঠ বন্ধু শানায়া কাপুর ও অনন্যা পান্ডে তাঁকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছিলেন। আর আজ সামাজিক মাধ্যমে ভেসে বেড়াচ্ছে নুতন ছবি। একটি ছবিতে সেলফিপ্রিয় স্টার কিডকে অপূর্ব লাগছে।

এক বন্ধুর সঙ্গে সেলফি তুলেছেন সুহানা খান। চিবুকখোলা সাদা টি-শার্ট, খোলা চুল, নখপালিশ আর ন্যুড লিপিস্টিকে অপরূপ লাগছে এ তারকা-সন্তানকে। ফ্যান ক্লাবের পোস্ট থেকে জানা যাচ্ছে, লন্ডনে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন সুহানা। ছবিগুলো সেখানেই তোলা।

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী সুহানা খানের। নিঃসন্দেহে অন্তর্জাল দুনিয়ায় অন্যতম জনপ্রিয় মুখ তিনি।

সুহানা এখন যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধু শানায়া ও অনন্যার সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়।

ফ্যাশন-সেন্সের জন্য সুপরিচিত সুহানা। ছবি : ইনস্টাগ্রাম

এখনো বলিউডে অভিষেক হয়নি সুহানা খানের। তবে তার আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ভক্ত ও অনুরাগী অসংখ্য। অন্তর্জালে তিনি যে ছবিই শেয়ার করুন না কেন, তা ভাইরাল হবেই।

বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। অভিনয় ও নাচ দুটোই শিখছেন সমানতালে। থিয়েটারে শো-ও করছেন। গত বছর ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ মঞ্চনাটকে জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন সুহানা, সেইসব ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

গেল মা দিবসে ইনস্টাগ্রামে মা-বাবার সঙ্গে তোলা একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছিলেন সুহানা খান। ‘মা আমাদের সর্বশ্রেষ্ঠ শিক্ষক। সমবেদনা, ভালোবাসা আর ভয়হীনতার শিক্ষক তিনি। ভালোবাসা যদি ফুলের মতো মিষ্টি হয়, তবে মা-ই হলেন সেই মিষ্টি ফুল। মা দিবসের শুভেচ্ছা,’ মা গৌরী খানকে ট্যাগ করে লিখেছিলেন সুহানা।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এরই মধ্যে গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে রুপালি পর্দায় দেখতে তর সইছে না ভক্তদের। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement