নিককে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস যুগলকে কত বিশেষণই না দেন ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের প্রেম ও আবেদনময় রসায়ন নিত্যই ঝড় তোলে। অনুরাগীরা তাঁদের আদর করে ডাকেন নিকইয়াঙ্কা। আর তাঁদের ভক্ত শুধু বলিউডেই নেই, হলিউডেও অগণিত।

বিশ্বজুড়ে এখন ভক্তদের মনোযোগের কেন্দ্রে প্রিয়াঙ্কা-নিক। ভারতীয় অভিনেত্রী ও মার্কিন গায়কের খুঁটিনাটি সব জানতে চান অনুরাগীরা। তাঁদের রাজনৈতিক দর্শন ও লক্ষ্যও জানতে আগ্রহী। সম্প্রতি ব্রিটিশ গণমাধ্যম দ্য সানডে টাইমসের সঙ্গে একান্ত আলাপকালে নিজের রাজনৈতিক ভাবনা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী হতে আগ্রহী তিনি। আর স্বামী নিক জোনাসকে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান।

পিসি বলেন, ‘আমি ভারতের প্রধানমন্ত্রী হতে আগ্রহী। চাই, প্রেসিডেন্ট (যুক্তরাষ্ট্রের) হোক নিক। অবশ্য, রাজনীতির সঙ্গে যুক্ত কোনো কিছু আমি পছন্দ করি না, কিন্তু আমরা দুজনই পরিবর্তন চাই। কখনো না বলো না।’ প্রিয়াঙ্কা আরো বলেন, তিনি নারীবাদী এবং কোনো কিছু প্রকাশ করতে ভয় পান না।

বিশ্বজুড়ে জনপ্রিয়তা উপভোগ করছেন প্রিয়াঙ্কা-নিক। ছবি : ইনস্টাগ্রাম

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী নিকের সঙ্গে তোলা নতুন ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। ছবিতে রোমিও-জুলিয়েটের ভঙ্গিতে দেখা যায় প্রিয়াঙ্কা-নিককে।

কিছুদিন আগে যৌথতার এক বছর পূর্তি উদযাপন করেন প্রিয়াঙ্কা-নিক। এক বছর আগে, ২৫ মে প্রথমবার দেখা হয়েছিল মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। তারপর প্রেম, রাজকীয় বিয়ে, অভিজাত অভ্যর্থনা—আজও বিশ্ববাসী অবিরাম প্রত্যক্ষ করে চলেছে তাঁদের আন্তর্জাতিক রোমান্স।

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে বিয়ে করেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক। সেই থেকে এই যুগলের প্রকাশ্য রোমান্স আলোচনার কেন্দ্রে। সূত্র : ডিএনএ