ভারতের প্রধানমন্ত্রী হতে চান প্রিয়াঙ্কা চোপড়া

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

মডেলিং থেকে অভিনয়—সব ক্ষেত্রেই দাপিয়ে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে অর্জন করেছিলেন বিশ্বসুন্দরীর খেতাব। অভিনয় দিয়ে জয় করেছেন বলিউড। এখন হলিউড কাঁপাচ্ছেন। পাশাপাশি, ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন। এবার রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ করলেন প্রিয়াঙ্কা।

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে বিয়ে করেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাস। সেই থেকে এই যুগলের প্রকাশ্য রোমান্স আলোচনার কেন্দ্রে।

ভারতীয় অভিনেত্রী ও মার্কিন গায়কের খুঁটিনাটি সব জানতে চান অনুরাগীরা। তাঁদের রাজনৈতিক দর্শন ও লক্ষ্যও জানতে আগ্রহী। সম্প্রতি ব্রিটিশ গণমাধ্যম সানডে টাইমসের সঙ্গে একান্ত আলাপে নিজের রাজনৈতিক ভাবনা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বলেছেন, ‘আমি ভারতের প্রধানমন্ত্রী হিসাবে নিজেকে দেখতে চাই। আর নিক যেহেতু আমেরিকান, তাই ওকে মার্কিন প্রেসিডেন্টের আসনে দেখতে চাই।’ প্রিয়াঙ্কা পাশাপাশি এও জানান, ‘যদিও রাজনীতির সঙ্গে যুক্ত কোনো কিছুই আমার বিশেষ পছন্দ নয়, তবে আমি এটুকু নিশ্চিত, আমি আর নিক দুজনে মিলে পরিবর্তন আনতে পারব। কোনো কিছুকেই কখনো না বলতে নেই।’

যদিও কথাগুলি নেহাতই মজা করে বলেছেন, না কি সত্যিই তাঁর রাজনীতিতে আসার ইচ্ছা রয়েছে তা স্পষ্ট নয়। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে আমন্ত্রিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এমনকি কয়েক বছর আগে বার্লিনেও নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। এর আগে অভিনয় জগৎ থেকে রাজনীতিতে যোগদানের উদাহরণ ভারতে বহু রয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী নিকের সঙ্গে তোলা নতুন ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। ছবিতে রোমিও-জুলিয়েটের ভঙ্গিতে দেখা যায় প্রিয়াঙ্কা-নিককে।

কিছুদিন আগে যৌথতার এক বছর পূর্তি উদযাপন করেন প্রিয়াঙ্কা-নিক। এক বছর আগে, ২৫ মে প্রথমবার দেখা হয়েছিল মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। তারপর প্রেম, রাজকীয় বিয়ে, অভিজাত অভ্যর্থনা—আজও বিশ্ববাসী অবিরাম প্রত্যক্ষ করে চলেছে তাঁদের আন্তর্জাতিক রোমান্স। সূত্র : জি নিউজ