Beta

এবার আদনান সামির টুইটার অ্যাকাউন্ট হ্যাকড

১২ জুন ২০১৯, ১৩:২৩

অনলাইন ডেস্ক
অমিতাভের পরে হ্যাকড হলো আদনানের টুইটার অ্যাকাউন্ট। ছবি : সংগৃহীত

মনে হচ্ছে, আজকাল বলিউড তারকাদের হিটলিস্টে রেখেছে টার্কিশ সাইবার গ্রুপ। মেগাস্টার অমিতাভ বচ্চনের পরে টার্কিশ সাইবার গ্রুপ হ্যাক করল সংগীতশিল্পী-অভিনেতা আদনান সামির টুইটার অ্যাকাউন্ট।

আদনান সামির টুইটার প্রোফাইল বদলে সেখানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি জুড়ে দেয় ওই হ্যাকার গ্রুপ। নাম অবশ্য বদল করেনি। এর আগে বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্টের প্রোফাইল ছবি বদলে সেখানে ইমরান খানের ছবি আপলোড করে দেওয়া হয়। এখানেই শেষ নয়, অ্যাকাউন্টে অমিতাভের পরিচয়ে লেখা হয়, ‘অভিনেতা... অন্তত কেউ কেউ তেমনই বলে। পাকিস্তানকে ভালোবাসি।’

অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে সেখানে ভারতবিরোধী স্লোগানও লেখা হয়।

খবর পাওয়ার পরেই ব্যবস্থা নেন অমিতাভ বচ্চন। নিজের টুইটার অ্যাকাউন্টটি মুছে ফেলেন তিনি। পুরো বিষয়টি সংবাদমাধ্যমকে বিস্তারিত জানান বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা, যাতে তাঁর ভক্ত ও অনুরাগীদের কাছে কোনো ভুল বা ভুয়া বার্তা না পৌঁছায়।

আদনান সামিও পরে তাঁর অ্যাকাউন্ট হ্যাক হওয়ার খবর জানান। টুইটে বলেন, তাঁর অ্যাকাউন্ট থেকে যদি ভুল বার্তা পৌঁছায়, সে জন্য তিনি দুঃখিত।

এর আগে বলিউড অভিনেতা অনুপম খের ও শহিদ কাপুরের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করার পেছনেও ছিল তুরস্কের হ্যাকাররা। সূত্র : বলিউড বাবল, জি নিউজ

Advertisement