Beta

পাকিস্তানকে পুনম পান্ডের এ কী উপহার!

১৬ জুন ২০১৯, ১৫:১১ | আপডেট: ১৬ জুন ২০১৯, ১৫:৩০

অনলাইন ডেস্ক
ফের আলোচনায় পুনম পান্ডে। ছবি : সংগৃহীত

চলছে ক্রিকেট বিশ্বকাপ। আজ ভারত-পাকিস্তানের উচ্চ তাপমাত্রার ম্যাচ। প্রতিবারের মতো এবারও ম্যাচের আগে আলোচনার কেন্দ্রে ভারতের অভিনেত্রী-মডেল পুনম পান্ডে। বিশ্বকাপের পরিবর্তে পাকিস্তানকে এ লাস্যময়ী দিলেন অন্য ‘কাপ’!

ভারত-পাকিস্তান ম্যাচের আগে থেকেই ভক্তকুলে চলেছে পাল্টাপাল্টি রণহুঙ্কার। এর আগে পুলওয়ামাকাণ্ডের পরে ভারতের বায়ুসেনা কর্মকর্তা অভিনন্দন বর্তমানকে পাকড়াও করে পাকিস্তান, আর সেই ঘটনা নিয়ে বিশ্বকাপের বিজ্ঞাপনও প্রকাশ করে তারা। তার উত্তরে পুনমের সাফ প্রস্তাব, বিশ্বকাপের পরিবর্তে পাকিস্তান নিতে পারে তাঁর ‘ডি-কাপ অন্তর্বাস’।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও প্রকাশ করে সেই প্রস্তাব দিয়েছেন বিতর্ক তৈরি করে আলোচনায় থাকা পুনম পান্ডে। ক্যাপশনে লিখেছেন, ‘পাকিস্তানের বিজ্ঞাপনের প্রতি আমার উত্তর।’ হ্যাশট্যাগ দিয়ে আরো লেখেন, ‘ভারত বনাম পাকিস্তান বিশ্বকাপ ২০১৯।’ ভিডিওটিতে দেখা যাচ্ছে, বারান্দায় দাঁড়িয়ে আয়েশে চা পান করছেন পুনম। নিজের মোবাইলে দেখাচ্ছেন পাকিস্তানের বিজ্ঞাপনটি।

এরপর পুনমের দৃষ্টিতে ‘অবমাননাকর’ ওই বিজ্ঞাপনে হতাশা প্রকাশ করে বলেন, ‘গতকাল হোয়াটসঅ্যাপে পাকিস্তানের বিজ্ঞাপনটি দেখলাম, একজন সেনানায়ককে নিয়ে মজা করা হয়েছে। প্রিয় পাকিস্তান, এটা ঠিক নয়।’ তারপর বলেন, ‘এই হচ্ছে আমার উত্তর।’ এরপর তিনি যা করে দেখালেন, তা সত্যিই অবাক করার মতো!

ক্যামেরার সামনে দাঁড়িয়ে তিনি নিজের ডি-কাপ ব্রা উন্মুক্ত করেন। পাকিস্তানিদের উদ্দেশে বলেন, এই ‘ডি-কাপ’ তাদের প্রাপ্য। ‘এতে করে তোমরা চাও খেতে পারে,’ যোগ করেন পুনম। টুইটারে ভিডিওটি এ পর্যন্ত ছয় লাখ ৯০ হাজারের বেশিবার দেখা হয়েছে।

মাত্রাতিরিক্ত খোলামেলা ভিডিও ও ফটোশুটের জন্য সুপরিচিত পুনম পান্ডে। ২০১১ সালে বিশ্বকাপ চলাকালে তিনি ঘোষণা দিয়েছিলেন, ভারত যদি জেতে তবে তিনি নগ্ন হবেন। ভারত সেই বিশ্বকাপ জিতেছিল, কিন্তু নিজের দেওয়া প্রতিশ্রুতি রাখতে পারেননি পুনম। কারণ হিসেবে বলেছিলেন, ভারতীয় ক্রিকেট বোর্ড তাঁকে অনুমতি দেয়নি। এই কাণ্ড পুনমকে রাতারাতি তারকা বানিয়ে ছাড়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর রয়েছে অগণিত ভক্তকুল। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement