এই মহাতারকাকে চিনতে পারছেন?

Looks like you've blocked notifications!
‘গুলাবো সিতাবো’ সিনেমায় অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের ‘গুলাবো সিতাবো’র লুক দেখে যে কেউ চমকে উঠতে বাধ্য। মুহূর্তেই মনে ঝলক দেবে এই প্রশ্ন—কে ইনি? বিশ্বাসই হবে না যে, ইনিই বিগ বচ্চন।

লম্বা সাদা দাড়ি-গোঁফ। সাদা ভ্রূ, প্রকাণ্ড নাক। তার ওপর হাই পাওয়ারের চশমা। কপালে বলিরেখা। মাথায় পরে থাকা ফেজ টুপির উপরই স্কার্ফ জড়ানো। গায়ে হালকা আকাশি রঙের কুর্তা। সব মিলিয়ে চেনাই যাচ্ছে না অমিতাভ বচ্চনকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিগ বচ্চনের এই লুক সামনে এনেছেন চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ।

জানা যায়, পরিচালকের কাছ থেকে প্রথমবার এই লুকের কথা জানার পরই উৎসাহী হয়ে ওঠেন অমিতাভ বচ্চন। এই চরিত্রে অভিনয় করাটা নতুন চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেন তিনি। এই বিশেষ মেকআপের জন্য নাকি শুটিং শুরুর আগে ঘণ্টার পর ঘণ্টা তাঁকে সময় দিতে হতো। শুধু তা-ই নয় বিদেশ থেকে বিশেষ টিম আনা হয়েছিল এই লুক তৈরির জন্য।

সুজিত সরকার পরিচালিত এ সিনেমায় অমিতাভের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। সহ-প্রযোজক রনি লাহিড়ি ও শীল কুমার।

কয়েক দিন আগে লক্ষ্ণৌতে এই ছবির শুটিং চলাকালে সিনেমাটি সম্পর্কে টুইটার-বার্তায় জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। টুইটে লিখেছিলেন, ‘একটা ছবি শেষ হচ্ছে তো আরেকটা শুরু হচ্ছে। সেই  সঙ্গে বদলাচ্ছে লোকেশন, সহকর্মী, শহর আর কাস্ট ও  ক্রু। আর লুক! সেটা পরে ছবিতেই দেখতে পাবেন।’

‘গুলাবো সিতাবো’র সিনেমার পটভূমি লক্ষ্ণৌ। এর দ্বিতীয় ভাগের শুটিং শুরু হবে আগামী অক্টোবরে। রাশিয়া, যুক্তরাজ্য ইউরোপের কয়েকটি দেশসহ উত্তর ভারতে হবে শুটিং। সূত্র : এনডিটিভি, জি নিউজ