Beta

নায়িকা-সাংসদ স্ত্রী নুসরাতের জন্য গর্বিত নিখিল

২৭ জুন ২০১৯, ১৪:৪৯

অনলাইন ডেস্ক
সাংসদ স্ত্রী নুসরাত জাহানের জন্য গর্বিত নিখিল জৈন। ছবি : সংগৃহীত

সিনেমার সেট থেকে রাজনীতির ময়দান। বিপুল ভোটে জিতে পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ নির্বাচিত হয়েছেন নুসরাত জাহান। ব্যক্তিগত জীবনেও নতুন পথচলা শুরু। এককথায় নতুন জীবন উপভোগ করছেন নুসরাত।

এই কদিন আগে নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে বাধা পড়েন টলিপাড়ার অভিনেত্রী তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তুরস্কের বোদরুম শহরে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ সম্পন্ন হয় নুসরাতের। রাজকীয় বিয়ের অনুষ্ঠান সেরে গত ২৩ জুন কলকাতায় ফেরেন নবদম্পতি। এর পরেই পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ২৫ জুন নবনির্বাচিত সাংসদ হিসেবে শপথ নিয়েছেন।

শপথ গ্রহণের ঠিক পরদিন সংসদে গিয়ে নিজের সংসদীয় এলাকার মানুষের জন্য একাধিক দাবিও জানিয়েছেন নুসরাত জাহান। বসিরহাট লোকসভা কেন্দ্রের অধীনে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ের দাবি তুলেছেন তিনি। স্ত্রীকে এভাবে দেখে গর্বিত তাঁর নিখিল জৈন। সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ পোস্ট দিয়ে স্ত্রীকে শুভেচ্ছাও জানিয়েছেন।

দুদিন আগে ইনস্টাগ্রামে সূর্যাস্ত দর্শনের ছবি পোস্ট করেছেন নুসরাত

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে সংসদে নুসরাতের একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ‘আমরা প্রায় প্রতিদিনই অনেককে অনেক ধরনের প্রতিশ্রুতি দিতে দেখি। আবার সেগুলো ভাঙতেও দেখি। এ ক্ষেত্রে পুরোটাই আলাদা। নুসরাত শপথ গ্রহণের ঠিক একদিন পরেই বসিরহাটের মানুষের জন্য কিছু চাইল। প্রণাম। তোমার জন্য গর্ব হচ্ছে।’

পেশায় ব্যবসায়ী নিখিলের সঙ্গে নুসরাতের কাজের মাধ্যমেই আলাপ। পরে তা গড়ায় গভীর বন্ধুত্বে। দুই বাড়ির সম্মতিতেই বিয়ের সিদ্ধান্ত নেন এ দম্পতি।

শোনা যাচ্ছে, আগামী ৪ জুলাই রয়েছে নুসরাত-নিখিলের বিবাহোত্তর সংবর্ধনা। বিয়ের পর ইউরোপে মধুচন্দ্রিমা কাটাবেন এ দম্পতি, এ গুঞ্জনও রয়েছে। ভারতের পত্রপত্রিকার খবর, কলকাতার আলিপুরে নতুন একটি ফ্ল্যাটে থাকবেন নবদম্পতি। তাঁদের ফ্ল্যাট সাজানোর কাজও শেষ। সূত্র : জি নিউজ

Advertisement