‘আব্বাস’-এর ট্রেলার প্রকাশ, প্রশংসিত পরিচালক, নায়ক

Looks like you've blocked notifications!

মুক্তি পাচ্ছে পরিচালক সাইফ চন্দন পরিচালিত অ্যাকশন-রোমান্টিক ঘরানার চলচ্চিত্র ‘আব্বাস’। পুরান ঢাকার ছেলে আব্বাসের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প দেখা যাবে এতে। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। আগামী ৫ জুলাই সারা দেশে ছবিটি মুক্তি পাচ্ছে।

গতকাল শুক্রবার (২৮ জুন) চলণচ্চিত্রটির ট্রেলার প্রকাশ পেয়েছে ইউটিউবে। এতে ভিন্ন রকম এক নিরবকে দেখা গেল। ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে চমকে দিয়েছেন এই অভিনেতা। ট্রেলার প্রকাশের পর ভক্তদের প্রশংসা পাচ্ছেন তিনি। পরিচালক হিসেবে প্রশংসা পাচ্ছেন সাইফ চন্দন।

এর আগে গত ১৬ জুন ‘আব্বাস’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেন।

এর আগে সাইফ চন্দন নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’। ছবিতে জুটিবেঁধে অভিনয় করেছেন কায়েস আরজু ও আইরিন। ‘আব্বাস’ চলচ্চিত্রে জুটিবেঁধে অভিনয় করেছেন নিরব ও সোহানা সাবা। চলচ্চিত্রে নিরব-সাবা জুটি এবারই প্রথম। পুরোপুরি মৌলিক গল্পের ছবি ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

নিরব, সাবা ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ডন, আলেকজান্ডার বো প্রমুখ। ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’ ছবির মাধ্যমে চলচ্চিত্র শুরু করেন সাইফ চন্দন। এরই মধ্যে নির্মাণ করেছেন ‘টার্গেট’। ‘আব্বাস’ তাঁর তৃতীয় চলচ্চিত্র।