সারাদিন ব্রেকআপের গুঞ্জন, রাতে একসঙ্গে তাঁরা!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। ছবি : সংগৃহীত

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই রাতে একসঙ্গে মুম্বাইয়ের রাস্তায় দেখা গেছে বলিউডের হালের সেনসেশন টাইগার শ্রফ ও দিশা পাটানিকে। ডিনার ডেট সেরে রেস্তোরাঁ থেকে বের হলে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এ যুগল।

গত বৃহস্পতিবার রাতে একসঙ্গে দেখা যায় টাইগার ও দিশাকে। বেশ কিছুদিন ধরেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন চলছে। পত্রপত্রিকায় বেরিয়েছে নানা খবর।

বৃহস্পতিবার রাতের টাইগার-দিশার ডিনার ডেটের ছবি ও ভিডিও এখন অন্তর্জালে ঘুরছে। ভিডিওতে দেখা যাচ্ছে, টাইগার পরেছেন জলপাই রঙের টি-শার্ট ও কালো জিন্স। আর দিশা পরেছেন সাদা-নীল ফুলেল প্রিন্টেড পোশাক।

দেখুন ভিডিও :

বলিউডের অন্যতম আদুরে যুগল টাইগার শ্রফ ও দিশা পাটানি। যদিও হালের দুই তারকা কখনো আনুষ্ঠানিকভাবে প্রেমের ঘোষণা দেননি, তবে বি-টাউনের অনুরাগীমাত্রই জানেন তাঁদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা। প্রায়ই তাঁরা একসঙ্গে অন্তরঙ্গ সময় কাটান। লাঞ্চ বা ডিনার ডেটে হামেশাই ক্যামেরাবন্দি হন।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলা সম্প্রতি প্রতিবেদনে জানায়, ব্লকবাস্টার ‘বাঘি টু’ সিনেমায় জুটি বেঁধে প্রচারের আলোয় আসা দুই তারকা টাইগার ও দিশা ‘আনুষ্ঠানিকভাবে’ আলাদা হয়ে গেছেন।

প্রতিবেদনটি জানায়, সম্পর্কচ্ছেদের কথা তাঁদের ঘনিষ্ঠ বন্ধু ও ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অনেকেই জানেন। দুই অভিনেতারই ঘনিষ্ঠ এক বন্ধু পোর্টালটিকে জানান, ‘গত কয়েক সপ্তাহ টাইগার ও দিশার সম্পর্কটা সত্যিই ভালো যাচ্ছিল না। পরে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, আলাদা হয়ে যাবেন এবং শেষ পর্যন্ত আনুষ্ঠানিকভাবে তাঁদের বিচ্ছেদ হয়ে গেছে।’

সূত্রটি আরো বলে, ‘কয়েক সপ্তাহ আগে তাঁরা পারস্পরিক সম্মতিতে সম্পর্কের ইতি টেনেছেন।’

চারপাশে কানাঘুষা চলছে, বিখ্যাত রাজনীতিক পরিবারের সন্তান আদিত্য ঠাকরের সঙ্গে দিশা পাটানির ঘনিষ্ঠতা বাড়ছে। কেউ কেউ বলছেন, এ কারণেই বিচ্ছেদের পথে পা বাড়িয়েছেন টাইগার শ্রফ। যদিও সত্যতা নিশ্চিত করা যায়নি।

এর আগে একই পোর্টালকে দিশা পাটানি বলেন, কোনো অনিশ্চয়তার মধ্যে না থেকে বন্ধুত্বের চেয়ে বেশি এমন সম্পর্কে জড়াতে চান তিনি। কিন্তু ‘টাইগার খুবই ধীরগতির মানুষ। আমি ওর মন পাওয়ার চেষ্টা করে যাচ্ছি, বলেই যাচ্ছি। আমি জিমন্যাস্টিকস শিখেছি। একটি সিনেমা করেছি, যেখানে অগ্নিবলয়ের মধ্যে ঘুরেছিও। এরপরও ওর মন ভরল না। আমি আর কী করতে পারি?’

‘ও খুব ধীরগতির। কাউকে তো বরফটা ভাঙতে হবে, বলতে হবে। সে ভালো বন্ধু ঠিক আছে, কিন্তু আমি তো বন্ধুর চেয়ে বেশি কিছু হতে চাই। ওর মন পাওয়ার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, কিন্তু ওর সায় পাচ্ছি না,’ বলেন দিশা পাটানি।

টাইগার শ্রফকে সর্বশেষ ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে দেখা গেছে। আর দিশা পাটানিকে সালমান খানের ‘ভারত’ সিনেমায় দেখা গেছে। সালমানের সঙ্গে তাঁর ‘স্লো মোশন’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। সূত্র : হিন্দুস্তান টাইমস