মুক্তি পাচ্ছে না ‘ভালোবাসা ডটকম’

Looks like you've blocked notifications!

মুক্তি পাচ্ছে না ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘ভালোবাসা ডটকম’। ২০১৫ সালে ছবির শুটিং শুরু হয়। সেন্সর বোর্ডে ছাড়পত্র পায় ২০১৬ সালে। মাঝে তিন বছর বিরতি নিয়ে আগামী কাল শুক্রবার মুক্তি পাওয়ার কথা ছিল মোহাম্মদ আসলাম পরিচালিত এই চলচ্চিত্রটি।

মোহাম্মদ আসলাম বলেন, ‘আমরা ছবিটি মুক্তির জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছিলাম। সারা দেশে বেশ কিছু সিনেমা হলও বুকিং পেয়েছিলাম। তবে ঢাকার ভেতরে তেমন সিনেমা হল পাচ্ছি না। বেশির ভাগ সিনেমা হলে ঈদের সময় শাকিব খানের মুক্তি পাওয়া দুটি চলচ্চিত্র চলবে। তাছাড়া কলকাতার একটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। মূলত ঢাকায় কম সিনেমা হল পাওয়ায় আমরা এখনই চলচ্চিত্রটি মুক্তি দিচ্ছি না।’

আসলাম আরো বলেন, ‘ছবিটি আমি শুরু করেছিলাম ২০১৫ সালে। টানা শুটিংয়ের মধ্য দিয়ে ছবির শুটিংও শেষ করেছিলাম। ২০১৬ সালে ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। তবে প্রযোজক হঠাৎ অসুস্থ হওয়ায় আর ছবিটি মুক্তি দিতে পারিনি।’

ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন অভি, নিঝুম রুবিনা ও রাহা। এ ছাড়া ছবিতে অভিনয় করেছেন ডন, অমিত হাসান, রেহানা জলি, রেবেকা, সিরাজ হায়দার প্রমুখ।

নিহাল মুভিজ প্রযোজিত এ সিনেমার গল্পে দেখা যাবে, কলেজপড়ুয়া এক ছেলের প্রেমে পড়ে একই কলেজের দুই ছাত্রী নিঝুম ও রাহা। তাদের প্রেম নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা।

‘ভালোবাসা ডটকম’ সিনেমায় মোট ছয়টি গান ব্যবহার করা হয়েছে। গানগুলোর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সংগীতায়োজন করেছেন কাজী জামাল। কণ্ঠ দিয়েছেন কনা, ন্যানসি, পড়শী, ডলি সায়ন্তনী, রাজিব ও এস আই টুটুল।