নাইট ক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ (ভিডিও)

Looks like you've blocked notifications!
নাইট ক্লাবে বন্ধুদের সঙ্গে নাচলেন সুহানা খান। ছবি : সংগৃহীত

বিনোদন দুনিয়ায় অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী সুহানা খানের। বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে বলে কথা। আর তাই প্রায়ই ট্রেন্ড তালিকায় উঠে আসেন এ স্টার কিড।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এবারও তাই হলো। বন্ধুদের সঙ্গে সুহানার উদ্দাম নাচ এখন সোশ্যালে ভাইরাল।

কিছুদিন আগে যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন সুহানা খান। ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। সম্প্রতি মুম্বাইয়ের এক নাইট ক্লাবে বন্ধু অনন্যা পান্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন ভিডিওতে :

ভিডিওতে দেখা যাচ্ছে, নাইট ক্লাবে নাচছেন সুহানা ও তাঁর বন্ধুরা। কোনো একজন সেই নাচের ভিডিও শুট করার সময় হাত দিয়ে নিজের মুখ ঢাকতেও দেখা যাচ্ছে সুহানাকে। ভিডিওটি নিজে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার দিয়েছেন সুহানা। ইউটিউবেও সেই ভিডিওর দেখা মিলছে।

বলিউডে পা রাখতে চলেছেন সুহানা, কয়েক দিন আগে এমন তথ্যই ফাঁস করেছেন বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। আর তিনিও সম্প্রতি করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেছেন।

সাক্ষাৎকারে অনন্যা বলেন, ‘সুহানা যেদিন চাইবে, সেদিনই বলিউড তাঁর জন্য দরজা খুলে দেবে। তবে এ মুহূর্তে সুহানা ফিল্ম স্কুলে যাচ্ছে। এরপর আরো পড়তে নিউইয়র্কে যাবে। তাই এখনই অভিনয়ে আসছে না সুহানা। পড়াশোনা শেষ হলে পরে বলিউডে দেখা যাবে। তবে ও সত্যিই খুব ভালো অভিনয় করে।’

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের। সূত্র : জি নিউজ