Beta

সিনেমার মহরতে নায়িকার ব্যাগ চুরি

১৭ জুলাই ২০১৯, ১৪:৪৬

মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘অর্জন ৭১’। গতকাল মঙ্গলবার বিএফডিসিতে অনুষ্ঠিত হয় ছবিটির মহরত। সেখানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এ কারণে এফডিসিজুড়ে ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। এরই মধ্যে চুরি হয় নায়িকা শাহনূরের ভ্যানিটি ব্যাগ।

অনুষ্ঠান শুরুর পর চিত্রনায়িকা শাহনূর দর্শক সারি থেকে মঞ্চে ওঠেন আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। ফুল দিয়ে মঞ্চ থেকে নেমে নিজের আসনে ফিরে দেখেন তাঁর ব্যাগটি নেই। বিচলিত শাহনূর বিষয়টি সংশ্লিষ্ট সবাইকে জানালে চারদিকে হৈচৈ শুরু হয়।

এ বিষয়ে শাহনূর এনটিভি অনলাইনকে বলেন, ‘আসনে ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। মঞ্চ থেকে নেমে দেখি ব্যাগ নেই। আশপাশে কোথাও দেখতে পাইনি। ব্যাগে আমার টাকা, আইফোন ছিল। সবচেয়ে বড় বিষয় আমার প্রয়োজনীয় বেশ কিছু কাগজপত্র ছিল এই ব্যাগে। আমি কী করব, বুঝতে পারছি না।’

এ ব্যাপারে মির্জা সাখাওয়াত হোসেন বলেন, ‘বিষয়টি অনাকাঙ্ক্ষিত। এখানে আমরা যাঁরা উপস্থিত ছিলাম, সবাই চলচ্চিত্রের মানুষ। বিষয়টি নিয়ে আমরা বিব্রত। আশা করি বিষয়টির সুরাহা হবে।’

বিষয়টি তখনই উপস্থিত পুলিশ সদস্যদের জানানো হয়। শুরু হয় ব্যাগ খুঁজে বের করার তোড়জোড়। এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। এরপর উপস্থিত অতিথি ও সাংবাদিকদের পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে বিরক্তিকর এক অভিজ্ঞতা নিয়ে অনুষ্ঠান ত্যাগ করেন অতিথিরা।

প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মেট্রোপিলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। এ ছাড়া উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন বিভিন্ন কর্মকর্তা, চলচ্চিত্র অঙ্গনের লোকজন।

ছবির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন মির্জা সাখাওয়াত হোসেন।  ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী।

Advertisement