মাত্র দুটো কলা, বিল দেখে চক্ষু চড়কগাছ নায়কের!

Looks like you've blocked notifications!
হোটেলে কলা খেতে গিয়ে বিব্রত রাহুল বোস। ছবি : সংগৃহীত

দামি, বিলাসবহুল হোটেল হতেই পারে। তাই বলে কলার এত দাম! শুনলে পিলে চমকে উঠবে। সম্প্রতি দুটো কলা অর্ডার দেওয়ার পর বিল হাতে পেয়ে চক্ষু চড়কগাছ হয়েছে বলিউড অভিনেতা রাহুল বোসের।

সম্প্রতি ভারতের চণ্ডীগড়ের একটি পাঁচতারকা হোটেলে এমন অভাবনীয় কাণ্ড ঘটেছে ‘চামেলি’ নায়ক রাহুল বোসের সঙ্গে। হোটেলের জিমে ব্যায়াম সেরে দুটো কলা অর্ডার দিয়েছিলেন রাহুল। হোটেলের কর্মীরা তাঁর ঘরেই পৌঁছে দিয়েছিল কলা দুটো। পরে বিল হাতে পেয়ে চোখ কপালে। দুটো কলার বিল হয়েছে ৪৪২.৫০ রুপি।

হোটেল কর্তৃপক্ষ বলছে, কলা দুটো বিশেষ ‘ফ্রুট প্ল্যাটার’-এর অন্তর্গত। শুধু কি তাই, কলার জন্য করও দিতে বলা হয়েছে রাহুলকে।

সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ‘অন্তহীন’ অভিনেতা রাহুল বোস। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও বার্তা দিয়ে বাড়তি বিলের অভিযোগ তাঁর। ক্যাপশনে তাঁর ক্ষোভ, ‘বিশ্বাস না হয়, দেখুন। কে বলেছে, ফল স্বাস্থ্যের জন্য ক্ষতিকর নয়?’

রাহুলের টুইট :

রাহুলের টুইট দেখে হেসেই আটখানা নেটিজেনরা। একজন তো বলেই ফেলেছেন, কলাগুলো বোধ হয় সোনার ছিল। একজনের মন্তব্য, যদি আপনার পাঁচতারকা হোটেলের ব্যয় বহনের সামর্থ্য না থাকে, তো গিয়েছেন কেন? অনেকে আবার ওই হোটেলের সমালোচনাও করেছেন।

‘মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার’, ‘চামেলি’, ‘দিল ধাড়াকনে দো’, ‘পূর্ণা’ ও ‘দ্য জাপানিজ ওয়াইফ’ সিনেমাগুলোর জন্য স্মরণীয় রাহুল বোস। এই অভিনেতাকে সর্বশেষ কমল হাসানের ‘বিশ্বরূপম টু’ ছবিতে দেখা গেছে। সূত্র : ডিএনএ