‘দ্বিতীয়’ বিয়ে নিয়ে মুখ খুললেন গোবিন্দ

Looks like you've blocked notifications!
বলিউড তারকা গোবিন্দ ও তাঁর স্ত্রী সুনীতা। ছবি : সংগৃহীত

নিজের বিবাহিত জীবন সম্পর্কে অনেক অজানা প্রকাশ করলেন বলিউডে নাচ ও কৌতুকের রাজা গোবিন্দ। স্ত্রী সুনীতা ও তাঁর প্রেমকাহিনীও প্রকাশ করেন এ তারকা।

গতকাল শনিবার ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’-এ ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খোলেন গোবিন্দ। এ অভিনেতাকে সর্বশেষ ‘রঙ্গিলা রাজা’ সিনেমায় দেখা গেছে।

মজার ব্যাপার হলো, ওই শোতে রজত শর্মা গোবিন্দকে জিজ্ঞেস করেন, ৪৯ বছর বয়সে কেন পুনরায় বিয়ে করেছিলেন? উত্তরে গোবিন্দ বলেন, মায়ের ইচ্ছেতেই সুনীতা আহুজাকে পুনর্বিবাহ করেন।

গোবিন্দ আরো জানান, তিনি কুসংস্কার ও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন। আর এর কারণও ব্যাখ্যা করেন। বলেন, মায়ের আদেশেই ৪৯ বছর বয়সে সুনীতাকে পুনরায় বিয়ে করেন। নিজের নাম পরিবর্তন করে গোবিন্দ রাখেন, আর এর পেছনের কারণ জ্যোতিষশাস্ত্রের সংখ্যাতত্ত্ব।

গোবিন্দ আরো জানান, সিনেমায় সাফল্য পাওয়ার জন্য মাত্র ১৪ বছর বয়সে তিনি ২৪ লাখ বার গায়ত্রী মন্ত্র উচ্চারণ করেছেন। ‘এটাও ছিল আমার মায়ের আদেশ ও আশীর্বাদ। ওই সময় আমি দেখতে একদম হিরোর মতো ছিলাম না,’ বলেন গোবিন্দ।

গোবিন্দ বলেন, সুনীতাকে বিয়ের পর অনেকেই বলেছিলেন তাঁর ক্যারিয়ার শেষ হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বরং ক্যারিয়ারে সাফল্য এসেছে তাঁর।

সুনীতার সঙ্গে প্রেমের গল্পও ভাগাভাগি করেন গোবিন্দ, বলেন, ‘একদিন আমরা দুজন গাড়িতে করে ভ্রমণে যাচ্ছিলাম। আমি আলতো করে ওর হাত ছুঁই। ও কিছুই বলল না। তো ভাবলাম, এই হাত আর ছাড়ব না।’ সূত্র : ইন্ডিয়া টিভি