Beta

শিশুর আঙুলচোষা ভিডিও ভাইরাল, মুখ খুললেন মা

২৯ জুলাই ২০১৯, ১৭:৪৬ | আপডেট: ২৯ জুলাই ২০১৯, ১৭:৪৮

অনলাইন ডেস্ক
আর্মি-এলিজাবেথের সন্তানের আঙুলচোষা নিয়ে সরগরম নেটপাড়া। ছবি : সংগৃহীত

সন্তানের আঙুলচোষার ভিডিওর কারণে ট্রেন্ড-তালিকায় উঠে এসেছেন মার্কিন অভিনেতা আর্মি হ্যামার। টুইটারে এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

গত শনিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন আর্মি হ্যামার। ভিডিওতে দেখা যায়, তাঁর আদুরে ছেলে ফোর্ড অভিনেতার পায়ের আঙুল চুষছে।

ক্যাপশনে আর্মি হ্যামার লেখেন, ‘টানা সাত মিনিট ধরে চলছিল।’ ভিডিওতে দেখা যায়, বাবার পা শক্ত করে ধরে আছে ছোট্ট ফোর্ড। তারপর আঙুল মুখে পুরে চুষছে শিশুটি। আর্মি পা সরিয়ে নিলে শিশুটি ফের পা পাওয়ার জন্য চিৎকার করছে। একজন নারীর কণ্ঠও শোনা যায়, বলছেন, ‘এটা অস্বাভাবিক।’ সম্ভবত ওই নারী আর্মির স্ত্রী এলিজাবেথ চেম্বারস।

ভিডিওটি মুহূর্তেই টুইটারসহ অন্যান্য সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর শুরু হয় আর্মি ও তাঁর স্ত্রীকে তুলোধুনো। নেটিজেনরা বলছে, ‘কোথায় গেছে বাচ্চাটির মা? শিশুটিকে আঙুল চুষতে দিলেন কেন মা?’ বাচ্চার ঠিকঠাক যত্ন নেন না, এমন মন্তব্যও চলতে থাকে। ‘হ্যাশট্যাশ আর্মি হ্যামার’ দিয়ে চলতে থাকে পোস্ট।

পরে শিশুটির মা এলিজাবেথ চেম্বারস ব্যাপারটা পরিষ্কার করেছেন। বলেছেন, ‘সাত মিনিট ছিল না। পাঁচ সেকেন্ডের মতো হবে। পা নিয়ে খেলতে পছন্দ করে আমাদের সন্তান। এটা শুধুই কৌতুক ছিল। আমি আপনাদের নিশ্চয়তা দিচ্ছি যে আমাদের প্রথম অগ্রাধিকারই হলো সন্তানের নিরাপত্তা ও ভালো থাকা।’

তবে আর্মি হ্যামার ও তাঁর স্ত্রী এলিজাবেথের পক্ষ নিয়ে অনেকে মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁরা বলছেন, ছোট্ট বাচ্চা মা-বাবার আঙুল চুষছে তো কী হয়েছে, এ নিয়ে এত বাড়াবাড়ি কিসের।

আর্মি হ্যামার ও এলিজাবেথের হারপার নামে চার বছরের কন্যাও রয়েছে। ‘দ্য সোশ্যাল নেটওয়ার্ক’, ‘নকচারনাল এনিমেলস’, ‘লোন রেঞ্জার’সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা রয়েছে আর্মির ঝুলিতে। সম্প্রতি এ তারকাকে ‘কল মি বাই ইউর নেম’ ছবিতে দেখা যায়। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement