Beta

কতটা সাড়া ফেলেছে শাকিব-বুবলীর ‘কত ভালোবাসি তোরে’

২৯ জুলাই ২০১৯, ১৮:৩২

চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। তাঁর সব কিছু নিয়েই দর্শকদের বেশ মাতামাতি। তাঁর নতুন ছবি মুক্তি পেলে সিনেমা হলে শুরু হয়ে যায় উৎসব, ইউটিউবে নতুন গান মুক্তি পেলে সবাই যেন হুমরি খেয়ে পড়ে। গত ঈদে ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ করার এক দিনের মধ্যে ১৬ লাখের বেশি বার দেখা হয়। তবে সাড়া ফেলতে পারেনি শাকিব-বুবলীর ‘কত ভালোবাসি তোরে’ শিরোনামের গানটি।

জাকির হোসেন রাজু পরিচালিত  ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি আসন্ন ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। শাকিব-বুবলী জুটির এই ছবির প্রথম গান হিসেবে উইটিউবে প্রকাশ করা হয় ‘কত ভালোবাসি তোরে’। গতকাল গানটি ইউটিউবে প্রকাশ করা হলেও এখন পর্যন্ত গানটিতে ভিউ হয়েছে মাত্র তিন লক্ষর কিছু বেশি।  বিদেশের মাটিতে সুন্দর লোকেশনও আকর্ষণ করতে পারেনি দর্শকদের।

‘কত ভালোবাসি তোরে’ শিরোনামের কণ্ঠ দিয়েছেন ইমরান ও স্বরলিপি। সুর ও সঙ্গীত আয়োজন করেছেন সফিক তুহিন। ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

একই প্রযোজনার প্রতিষ্ঠানের দ্বিতীয় চলচ্চিত্র ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু। ঢাকার একটি অভিজাত হোটেলে শুভ মহরতের মধ্য দিয়ে ছবির কার্যক্রম শুরু হচ্ছে।

Advertisement