প্রেমে প্রত্যাখ্যাত পরিণীতি চোপড়া!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছবি : সংগৃহীত

বলিউড সুন্দরীদের প্রেম-বিচ্ছেদ নিয়ে খবরের কাগজে নিত্যদিন কত কিছুই না লেখা হয়। সেসব অনুরাগীর বিনোদনের খোরাক হলেও একমাত্র ভুক্তভোগী ব্যক্তিই টের পান বিচ্ছেদের যাতনা। নায়িকা বলে কি তাঁদের দুঃখ-কষ্ট, ভেঙে পড়া থাকবে না? থাকে। তাঁরাও হাসেন-কাঁদেন। যন্ত্রণায় মুষড়ে পড়েন।

সম্প্রতি অভিনেত্রী পরিণীতি চোপড়া জানালেন ব্যক্তিগত জীবনের কষ্টের কথা। ভেঙে পড়ার গল্প। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে একসময় ভীষণ মুষড়ে পড়েছিলেন। পরিবার পাশে ছিল তাঁর।

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে পরিণীতি চোপড়া বলেছেন, প্রেমে প্রত্যাখ্যানের কষ্টকর অভিজ্ঞতা তাঁর জীবনই বদলে দিয়েছে। তবে ওই কালপর্বই তাঁর জীবনের সবচেয়ে বাজে সময়। যদিও নিজের সাবেক প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি পরিণীতি। অবশ্য বর্তমান নিয়েও চুপচাপ।

‘মন ভাঙা কাকে বলে জানি, সেই অভিজ্ঞতা পেরিয়েও এসেছি। আমি মনে করি, এটাই একমাত্র ঘটনা হবে। সত্যি বলতে কি, আমি খুব অগোছালো ছিলাম। জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল ওটা, কারণ তখন পর্যন্ত কোনোদিন প্রত্যাখ্যাত হইনি,’ বলেন পরিণীতি।

পরিণীতি আরো বলেন, ‘তখন সবচেয়ে প্রয়োজন ছিল আমার পরিবারকে পাশে পাওয়া। তবে আমি যদি একটুও পরিপক্ব হয়ে থাকি, তবে তা ওই ঘটনার জন্যই। ঈশ্বরকে ধন্যবাদ, জীবনের প্রথম দিকেই আমাকে এই অবস্থা মোকাবেলা করতে দেওয়ার জন্য।’

এদিকে, সেই ২০১৭ সাল থেকে বলিউডের বাতাসে ভাসছে পরিণীতির নতুন প্রেমকথা। গুঞ্জন, সহপরিচালক চরিত দেশাইয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম চলছে পরিণীতির। তাঁদের প্রেমকাহিনী নিয়ে ভূরি ভূরি লেখা হয়েছে পত্রপত্রিকায়। কিন্তু আজও চরিতের সঙ্গে প্রেম স্বীকার বা অস্বীকার কোনোটাই করেননি পরিণীতি।

কিছুদিন আগে ৩০ বছরের পরিণীতির রিলেশনশিপ স্ট্যাটাস সম্পর্কে জানতে চাওয়া হয়। জিজ্ঞেস করা হয়, আসলে চরিতের সঙ্গে তাঁর চলছেটা কী। ‘জাবারিয়া জোড়ি’ অভিনেত্রী মুম্বাই মিররকে বলেন, ‘আমি কোনো কিছুই স্বীকার বা অস্বীকার করিনি। আমার পরিবার, বন্ধুবান্ধব সত্যিটা জানে। সেটাই যথেষ্ট। আমার মনে হয়, মিডিয়া চাইছে আমি ঘোষণা দিয়ে ফেলি। কিন্তু হে, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। তো, স্বীকারও করছি না, অস্বীকারও করছি না।’

‘অগ্নিপথ’, ‘তিন পাত্তি’, ও ‘চাঁদনি চক টু চায়না’র মতো সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন চরিত দেশাই।

যা হোক, পরিণীতি চোপড়া এখন তাঁর নতুন সিনেমা ‘জাবারিয়া জোড়ি’র মুক্তির অপেক্ষায়। এতে তিনি জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সিনেমার পটভূমি, ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের ঘটনা। একেবারেই হাস্যরসাত্মক ছবি। বড়পর্দায় উঠবে আগামীকাল শুক্রবার। সূত্র : এনডিটিভি