মেয়ের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন সঞ্জয় দত্ত?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা সঞ্জয় দত্ত ও তাঁর বড় মেয়ে ত্রিশালা। ছবি : সংগৃহীত

বলিউড তারকা সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি ‘সঞ্জু’-তে তাঁর জীবনের অনেক অজানা অধ্যায় প্রকাশ করা হয়েছে। কিন্তু দর্শক হতাশ হন, যখন ‘সঞ্জু’-তে মেয়ে ত্রিশালা দত্তের কোনো উপস্থিতিই ছিল না! সঞ্জয় দত্ত ও তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা, ছবিতে এ কথাও উল্লেখ করা হয়নি।

তবে কি বড় মেয়ে ত্রিশালার সঙ্গে সব সম্পর্ক ভেঙে দিলেন সঞ্জয় দত্ত? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বি-টাউনের বিভিন্ন মহলে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বড় মেয়ে ত্রিশালার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন সঞ্জয় দত্ত। অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু সম্প্রতি জানান, ত্রিশালার সঙ্গে সঞ্জয় দত্তের বর্তমানে কোনো সম্পর্ক নেই। এমনকী, ত্রিশালার জীবনে কী ঘটছে, তার কোনো ইঙ্গিতও নেই সঞ্জয়ের কাছে। দূরত্বের জন্য না অন্য কোনো কারণে সঞ্জয় দত্তের সঙ্গে ত্রিশালার সম্পর্ক নেই, সে বিষয়ে তাঁর কাছে কোনো খবর নেই বলেও জানান ওই বন্ধু।

একইরকম প্রশ্নবোধক শিরোনাম দিয়ে খবর ছেপেছে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসও। প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক দিন আগে সঞ্জয় দত্তের ৬০তম জন্মদিনে পরিবার, ইন্ডাস্ট্রির বন্ধুকুল ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন ‘সঞ্জু বাবা’।  কিন্তু বাবাকে শুভেচ্ছা জানাননি ত্রিশালা। এমনকী, সামাজিক মাধ্যমেও নয়।

সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের বরাত দিয়ে ওই প্রতিবেদনে আরো জানানো হয়েছে, সচেতনভাবেই নাকি মেয়ে ত্রিশালার জীবন থেকে দূরে সরে গেছেন সঞ্জয় দত্ত। প্রতিবেদন বলছে, ‘মনে হচ্ছে, ত্রিশালার জন্য ঘরের দরজা বন্ধ করে দিয়েছেন সঞ্জু। তাঁদের মধ্যে কোনো যোগাযোগ নেই। মেয়ের জীবনে কী ঘটছে, সে সম্পর্কেও ধারণা নেই তাঁর। প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো যোগাযোগ নেই।’

এদিকে, ইতালীয় প্রেমিকের আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন সঞ্জয়কন্যা ত্রিশালা দত্ত। গত ২ জুলাই হঠাৎই মারা যান তিনি। কয়েকদিন আগে ত্রিশালা জানান, শোক কাটিয়ে ওঠার চেষ্টা করে চলেছেন। তবে পারছেন না। ক্ষণে ক্ষণে মনে পড়ছে প্রিয় মানুষটিকে। মেয়ের এ দুরবস্থার মধ্যে কোনো সমবেদনা জানাতে দেখা যায়নি সঞ্জয়কে।

গত ৪ জুলাই ইনস্টাগ্রামে প্রেমিকের মৃত্যুর খবর নিজেই জানান ত্রিশালা দত্ত। লেখেন আবেগঘন পোস্ট।

প্রেমিকের সঙ্গে যুগল ছবি শেয়ার করে ত্রিশালা লেখেন, ‘আমার হৃদয় ভেঙে গেছে। আমাকে ভালোবাসার জন্য, আগলে রাখার জন্য তোমাকে ধন্যবাদ। আমার জীবনকে তুমিই সবচেয়ে আনন্দমুখর করেছিলে। তোমার দেখা পেয়ে, তোমার হতে পেরে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান মেয়ে আমি। আমার ভেতর তুমি চিরভাস্বর হয়ে থাকবে। তোমাকে ভালোবাসি। খুব মনে পড়বে তোমাকে, যত দিন না ফের আমাদের দেখা হচ্ছে। তোমার চিরদিনের, বেলা মিয়া।’

সঞ্জয় দত্ত ও তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা দত্ত। মেয়ের জন্মের পর ১৯৯৬ সালে মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রিচা শর্মার। মায়ের মৃত্যুর পর যুক্তরাষ্ট্রে দাদা-দাদির কাছে বড় হন ত্রিশালা।