বয়স কম হলেও দুলাভাই পাকা, প্রশংসা শ্যালিকার

Looks like you've blocked notifications!
নিক জোনাসের প্রশংসায় পঞ্চমুখ শ্যালিকা পরিণীতি চোপড়া। ছবি : সংগৃহীত

বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার-অভিনেতা নিক জোনাস বিনোদন অঙ্গনের অন্যতম সেরা জুটি। তাঁদের খ্যাতি বিশ্বজোড়া।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। অথচ মাঝে বিয়ে ভাঙার খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। নিন্দুকদের সেই রটনার মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন এ দম্পতি।

সেই বিয়ের উৎসবমুখর দিনগুলো থেকেই শ্যালিকা অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে ঘনিষ্ঠ বন্ধন দুলাভাই নিক জোনাসের। রোকা অনুষ্ঠানের দিন নিককে প্রশংসায় ভাসিয়েছিলেন পরিণীতি। বলেছিলেন, ‘আমি মনে করি, ওর (প্রিয়াঙ্কা) জন্য একদম পারফেক্ট মানুষ নিক। আজ সকালেও আমি বলেছি, দুইভাবে মানুষকে বিচার করা যায়—এক. তাঁর সঙ্গে ঘোরো আর দুই. খাওয়াদাওয়া করো তাঁর সঙ্গে। নিকের সঙ্গে আমি দুটোই করে দেখেছি। তো, আমি ভালো করেই জানি, সে একদম পারফেক্ট ওর জন্য!’

বিয়ের পর সাত-আট মাস পার হলেও একই রকম প্রশংসা করে চলেছেন শ্যালিকা পরিণীতি চোপড়া। সম্প্রতি বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে পরি বললেন, অবিশ্বাস্য মনে হলেও একেবারেই সাংসারিক ছেলে নিক। মায়ের দিকের, বাবার দিকের, পরিবারের সবার সঙ্গে সখ্য তাঁর।

‘নিক প্রত্যেকের খোঁজখবর নেয়। খুবই ইতিবাচক মানুষ। শুধু আমাকেই নয়, আমার পুরো পরিবারের দেখভাল করে। নিক আমাকে শিখিয়েছে, জীবনের ছোট জিনিসটাও কীভাবে উপভোগ করতে হয়। বয়স কম হলেও খুব পরিণত নিক। প্রিয়াঙ্কার স্বামী হিসেবে ও দারুণ, আমার দুলাভাই হিসেবেও দারুণ,’ বলেন পরিণীতি চোপড়া।

পরিণীতি চোপড়া এখন তাঁর নতুন সিনেমা ‘জাবারিয়া জোড়ি’র মুক্তির অপেক্ষায়। এতে তিনি জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সিনেমার পটভূমি, ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের ঘটনা। একেবারেই হাস্যরসাত্মক ছবি। বড়পর্দায় উঠবে ৯ আগস্ট। সূত্র : ডিএনএ