চুপিসারে শহর ছাড়লেন মালাইকা-অর্জুন!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ছবি : সংগৃহীত

বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম নিয়ে জল্পনা বলিউডে নতুন নয়। প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। একসঙ্গে ডিনার পার্টি সারেন হরহামেশাই। বিদেশ ভ্রমণও করেন। দীর্ঘদিন মুখে কুলুপ এঁটে থাকার পর সম্প্রতি প্রেমের সম্পর্কের কথা স্বীকারও করেছেন দুজন।

এবার একসঙ্গে মুম্বাই শহর ছেড়েছেন মালাইকা ও অর্জুন। মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা গেল তাঁদের। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন বলছে, অস্ট্রেলিয়ার মেলবোর্নে ভারতীয় চলচ্চিত্র উৎসবে যোগ দিতে উড়াল দিয়েছেন এ যুগল।

পাপারজ্জির ক্যামেরায় ধরা পরা স্থিরচিত্রে দেখা যাচ্ছে, মালাইকা অরোরা পরেছেন লাল রঙের লেদার প্যান্ট। সেই সঙ্গে তাঁর পরনে ছিল মানানসই টপ। মালাইকার পাশাপাশি অর্জুন কাপুরের পরনেও লেদার জ্যাকেট ও কালো ডেনিম। লাল টুকটুকে টি-শার্ট।

মেলবোর্নে চলচ্চিত্র উৎসব শুরু হবে আগামীকাল (৮ আগস্ট), চলবে ১৭ আগস্ট পর্যন্ত। পালাইস থিয়েটারে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন মালাইকা ও অর্জুন। অনুষ্ঠানের প্রধান অতিথি সুপারস্টার শাহরুখ খান। মঞ্চে গাইবেন সংগীতশিল্পী অমল মল্লিক।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

তবে অর্জুন কাপুরকে এখনই বিয়ে করছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন মালাইকা। সম্প্রতি জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা বলেছেন, ‘আমার মনে হয় সম্পর্কটা মনের শান্তির বিষয়। এত ভণিতার কী প্রয়োজন! কেন এত কিছু ব্যাখ্যা করতে হবে! হ্যাঁ, আমি অবশ্যই সন্তুষ্ট। আমরা পরিষ্কারভাবেই বলি, আমাদের পরিকল্পনায় এখনো বিয়ে নামক কোনো ব্যাপারই নেই।’

এর আগে অর্জুন গণমাধ্যমকে বলেন, ‘নিশ্চিত থাকুন যে এখনই বিয়ে হচ্ছে না। ব্যক্তিগত ও পেশাগত উভয় দিক দিয়েই আমরা সন্তুষ্ট। আমি সব সময়ই খোলামেলা কথা বলতে পছন্দ করি। নিশ্চিত থাকুন, আমি হুট করে কোনো সিদ্ধান্ত নেব না। যদি আমার কিছু বলার থাকে, তাহলে অবশ্যই আপনাদের জানাব। নিশ্চয়ই আপনারা তার অংশ হবেন।’

তবে ভক্তরা এ যুগলের বিয়ের অপেক্ষায় রয়েছেন। আরেকটি রাজকীয় বিয়ের সাক্ষী হতে চায় বলিউড।