প্রকাশ্যে অক্ষয়কে ধাক্কা মেরে ফেলে দিলেন সোনাক্ষি!

Looks like you've blocked notifications!
অক্ষয় কুমারকে ধাক্কা মেরে ফেলে দিলেন সোনাক্ষি সিনহা। ছবি : সংগৃহীত

গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপের জন্য বসেছিলেন সোনাক্ষি সিনহা। পাশের চেয়ারগুলোতে বসেছিলেন আসন্ন ‘মিশন মঙ্গল’ ছবির সহ-অভিনেতা অক্ষয় কুমার, তাপসী পান্নু, বিদ্যা বালানসহ অন্যরাও। সোনাক্ষির পাশে বসা ছিলেন অক্ষয়। দেখা গেল, অক্ষয়কে ধাক্কা মেরে চেয়ার থেকে ফেলে দিলেন সোনাক্ষি। আর বেচারা অক্ষয় মেঝেতে চিৎপটাং!

সত্যিই, এমনই কাণ্ড ঘটেছে সম্প্রতি। মেঝেতে অক্ষয়ের চিৎপটাং হওয়ার পর সহ-অভিনেতারা ওঠেন। তবে সোনাক্ষি বলেছেন, ‘কেউ যদি আমায় জ্বালাতন করে, আমি তার সঙ্গে এমনটাই করি।’

অন্তর্জালে সেই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তবে এটা ভাবার কোনো কারণ নেই যে, অক্ষয় কুমারের সঙ্গে দ্বন্দ্ব চলছে সোনাক্ষির। এটা মজার ছলেই করেছেন দাবাংকন্যা।

‘মিশন মঙ্গল’ ছবির সহ-অভিনেতা তাপসী পান্নু অবশ্য পরিষ্কার করেছেন ব্যাপারটা। বলেছেন, উপস্থিত সাংবাদিকদের সামনেই এমন মজা করতে চেয়েছেন সোনাক্ষি। এটা পরিকল্পিত ছিল। আর সবাইকে ভয় পাইয়ে দেওয়ার জন্যই এমনটা করা হয়েছে।

অক্ষয় কুমারও সহকর্মীদের সঙ্গে দুষ্টুমি করেন। ‘প্যাডম্যান’ ছবির পর তাঁকে তো অনেকে ‘প্যাডম্যান’ বলে ডাকে। তাঁকে ‘প্রাঙ্কম্যান’ বলেও ডাকে অনেকে।

কিছুদিন আগে মুক্তি পায় চলতি বছরের বহুল প্রতীক্ষিত হিন্দি ছবি ‘মিশন মঙ্গল’-এর ট্রেইলার। ভিডিওতে মঙ্গলযাত্রার শ্বাসরুদ্ধকর গল্প বর্ণনা করা হয়েছে।

একদল সাধারণ মানুষের অভূতপূর্ব অর্জনের গল্পই বিধৃত হয়েছে ‘মিশন মঙ্গল’-এ। অভিনয়ে রয়েছেন অনেক তারকা। অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহরি, নিথিয়া মেনন ও শর্মণ যোশি চালিয়েছেন সেই অভিযান। ট্রেইলারে দেখানো হয়েছে, কীভাবে ভারতীয় বিজ্ঞানীরা অসম্ভবকে সম্ভব করে জয় করেছেন মঙ্গলগ্রহ। আরো দেখানো হয়েছে, নারী বিজ্ঞানীদের বিজয়গাথা। মঙ্গলযাত্রায় অক্ষয়ের পাশে থেকে স্বপ্নপূরণে সাহায্য করেছেন এই নারীরা।

ভারতের সত্যিকারের মঙ্গল অভিযানের নায়ক, মিশন পরিচালক রাকেশ ধাওয়ান ও প্রকল্প পরিচালক তারা শিন্ধের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় ও বিদ্যা। ইন্ডিয়াস মার্স অরবিটার মিশন (এমওএম)-এর  সহযোগী বিজ্ঞানীদেরও ট্রেইলারে উপস্থাপন করা হয়েছে।

সিনেমার ট্যাগলাইন : ‘যে গল্প ভারতের মহাকাশ বিজ্ঞানের পরিভাষায়ই বদলে দিয়েছে!’

জগন শক্তি পরিচালিত ‘মিশন মঙ্গল’ প্রযোজনা করেছেন ‘প্যাডম্যান’ পরিচালক আর বাল্কি। মুক্তি পাবে ভারতের স্বাধীনতা দিবসে (১৫ আগস্ট)। সূত্র : ইন্ডিয়া টুডে