Beta

আগামী মাসে শ্রাবন্তীকে নিয়ে ঢাকায় ‘বিক্ষোভ’

১১ আগস্ট ২০১৯, ১৪:৪৫

আবারও ঢাকাই ছবিতে অভিনয় করছেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী। ‘বিক্ষোভ’ শিরোনামের এই ছবিটি আগামী ১ সেপ্টম্বর থেকে ঢাকায় শুরু হবে। সম্প্রতি কলকাতায় নিজ বাসায় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন শ্রাবন্তী। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্য নিয়ে ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ।

এ বিষয়ে দিল বলেন, ‘বেশ কিছুদিন আগেই ছবির চিত্রনাট্য শেষ করেছি। নিরাপদ সড়ক আন্দোলনের একটি সত্য ঘটনা নিয়ে  ছবির গল্প তৈরি করা হয়েছে। এরই মধ্যে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর সঙ্গে চুক্তি হয়েছে। তিনি ছবির নায়িকা হিসেবে অভিনয় করবেন। আগামী মাসের ১ তারিখ থেকে ঢাকায় শুটিং শুরু হবে। আশা করি, গল্পনির্ভর এই ছবিটি সবাই পছন্দ করবেন।’

শ্রাবন্তীর সঙ্গে কে অভিনয় করছেন বিষয়টি নিশ্চিত নয় জানিয়ে দিল বলেন, ‘শ্রাবন্তী ছাড়াও কলকাতা ও বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে চুক্তি হয়েছে। তবে ছবিতে শ্রাবন্তীর সঙ্গে কোন নায়ক অভিনয় করছেন, সেটা এখনো নিশ্চিত নয়। তবে ঈদের পর পরই বিষয়টি চূড়ান্ত হবে।

‘বিক্ষোভ’ ছবিতে আরো অভিনয় করছেন ভারতের রজতাভ দত্ত, রাহুল দেব আর বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চু প্রমুখ।

এর আগে যৌথ প্রযোজনায় শাকিব খানের বিপরীতে ‘শিকারী’ চলচ্চিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। যৌথ প্রযোজনার বাইরে ঢালিউডে ‘যদি একদিন’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। ‘বিক্ষোভ’ হবে তাঁর দ্বিতীয় চলচ্চিত্র।

Advertisement