Beta

ঈদের শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

১২ আগস্ট ২০১৯, ১৮:১৫ | আপডেট: ১২ আগস্ট ২০১৯, ১৮:১৮

অনলাইন ডেস্ক
পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা। ছবি : সংগৃহীত

আজ পবিত্র ঈদুল আজহা। প্রতিবছর ঈদ আসে আনন্দ আর সীমাহীন প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। ত্যাগের অপার মহিমায় উদ্ভাসিত হয়ে মানবজীবনকে আলোকিত করার দিন এটি। সাম্য ও সহনশীলতার শিক্ষা ছড়িয়ে দিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করে ঈদ।

আজ সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। মেগাস্টার অমিতাভ বচ্চন, নির্মাতা আলি আব্বাস জাফর, অভিনেতা অনিল কাপুর, মল্লিকা শেরওয়াতসহ অনেকেই টুইটার বার্তায় ভক্তদের জানিয়েছেন, ঈদ মোবারক। ভালোবাসা, শান্তি ও ভ্রাতৃত্ব কামনা করেছেন।

একাধিক শুভেচ্ছা-কার্ডের ছবি যুক্ত করে মেগাস্টার অমিতাভ বচ্চন টুইটারে লিখেছেন, ঈদুল আজহার শুভেচ্ছা।

টুইটারে ঈদের শুভেচ্ছা জানিয়ে বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর লিখেছেন, পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। সৌভাগ্য আর কঠিন মুহূর্ত কাটিয়ে ওঠার জন্য শুভ কামনা তাঁর।

শত্রুঘ্ন সিনহা পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সৃষ্টিকর্তা যেন সুখ, আনন্দ, শান্তি, সৌহার্দ্য ও সমৃদ্ধির দুয়ার খুলে দেন।

বর্ষীয়ান অভিনেত্রী, প্রযোজক মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদান শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, কাশ্মীরের জন্য চিন্তা হচ্ছে। শান্তিপূর্ণ ঈদ উপভোগের জন্য প্রার্থনা তাঁর। সোনির আশা, কাশ্মীরের অধিবাসীরা শিগগিরই স্বাধীনভাবে জীবনযাপন করতে পারবেন।

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী মল্লিকা শেরওয়াত ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এ ছাড়া আদনান সামি, কুনাল কোহলিসহ অনেকেই ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ভালোবাসা ও সৌহার্দ্যের বন্ধনে সবাই আবদ্ধ হোক, এই প্রত্যাশা সবার। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement