Beta

অপুকে সঙ্গে নিয়ে শাকিবের মুখোমুখি বাপ্পী

২৪ আগস্ট ২০১৯, ১৩:১৭

আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে মুক্তি পাবে দেবাশীষ বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এই ছবির মধ্য দিয়ে অভিষেক হচ্ছে অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী জুটির। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবে দর্শক মাতাতে মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘শাহেন শাহ্‌’। অপুকে সঙ্গে নিয়ে দুর্গাপূজায় শাকিবের মুখোমুখি হচ্ছেন নায়ক বাপ্পী।

‘শাহেন শাহ্‌’ ছবির প্রযোজক সেলিম খান এনটিভি অনলাইনকে বলেন, ‘বাংলাদেশে দুর্গাপূজা অনেক বড় উৎসব। যে কারণে আমি আগামী মাসের ৪ অক্টোবর ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি। সেই হিসেবে আমরা প্রস্তুতি নিচ্ছি।  সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবে আমার এই ছবিটি সবাইকে আনন্দ দেবে বলে আশা করি।‘

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য করেছেন দেবাশীষ বিশ্বাস। ছবির মুক্তি নিয়ে এনটিভি অনলাইনকে তিনি বলেন, ‘পূজাকে কেন্দ্র করে তেমন কোনো চলচ্চিত্র মুক্তি পায় না। যে কারণে আমরা চিন্তা করেছি, ছবিটি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় মুক্তি দেব। উৎসবগুলোতে দর্শক বিনোদনমূলক ছবি দেখতে চায়। আমি এই ছবির মধ্যে দর্শকদের পূর্ণ বিনোদন দেব। ছবিতে দর্শক বিনোদনের পাশাপাশি পাবে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটি। প্রায় ৭০টি ছবিতে আমরা অপুকে দেখেছি শাকিব খানের সঙ্গে। এই প্রথম বাপ্পী চৌধুরীর সঙ্গে দর্শক তাঁকে দেখতে পাবেন। আশা করি, ছবিটি সবার পছন্দ।’

‘শাহেন শাহ্‌’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। দীর্ঘ ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির দ্বিতীয় পর্ব নির্মাণ করছেন। ২০০১ সালে দেবাশীষ পরিচালিত, রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল।

Advertisement