‘বীর’-এ শাকিবের নায়িকা আরিয়ানা, বুবলী কি বাদ?

Looks like you've blocked notifications!

কাজী হায়াতের ৫০তম চলচ্চিত্র ‘বীর’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় নায়ক শাকিব খান। তাঁর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন র‍্যাম্প মডেল আরিয়ানা জামান। এরই মধ্যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর আগে ছবির নায়িকা হিসেবে বুবলীর নাম ঘোষণা করা হয়েছিল। তবে কি ‘বীর’ ছবি থেকে বুবলীকে বাদ দেওয়া হয়েছে?

প্রযোজক মোহাম্মদ ইকবাল এনটিভি অনলাইনকে বলেন, ‘আরিয়ানার সঙ্গে আমরা একাধিকবার মিটিং করেছি। তাঁর অভিনয় গুণ রয়েছে, শাকিব খানও নায়িকা হিসেবে আরিয়ানাকে পছন্দ করেছেন। যে কারণে তাঁকে আমরা ছবির নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ করেছি। আশা করি, সুন্দর একটি ছবির পাশাপাশি দর্শক নতুন একজন নায়িকা পাবে।’

বুবলী বাদ পড়ছেন না, বরং তিনিই ছবির মূল নায়িকা জানিয়ে কাজী হায়াৎ বলেন, ‘‘আমার ‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে দুজন নায়িকা অভিনয় করবেন। এর মধ্যে একজন আরিয়ানা, আরেকজন নায়িকা বুবলী। ছবিতে মূল নায়িকা হিসেবে অভিনয় করছেন বুবলী। এরই মধ্যে আমরা শাকিব খানের ছোটবেলার শুটিং শেষ করেছি। আগামী মাসে ছবির বাকি শুটিং করব। আশা করি, টানা শুটিং করে ছবির কাজ শেষ করতে পারব।’’

গত বছর ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেন স্বয়ং শাকিব খান।

চলতি বছর জানুয়ারি মাসে ‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে গুণী পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শুটিং পিছিয়ে যায়। যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষ করে ঢাকায় ফিরেছেন তিনি। গত বছর শুরুতে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ।

এর আগে ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এরপর গত বছরের জানুয়ারিতে আবার হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর চলতি বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান কাজী হায়াৎ।