ভাইরাল হওয়ার নেশায় রানুকে নকলের হিড়িক!

Looks like you've blocked notifications!

রেলস্টেশনের গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা। রানু মণ্ডলকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। তাঁর সুরেলা কণ্ঠে মুগ্ধ সবাই। আর এর সবই সম্ভব হয়েছে তাঁর অসাধারণ প্রতিভার দরুন।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-এর প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমের বদৌলতে ভাইরাল হওয়া রানুকে এখন অনুকরণ করছেন অনেকেই।

রানুর গায়কি, অঙ্গভঙ্গি, এমনকি পোশাককে অনুকরণ করে গাওয়া গানের ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। অনুকরণের মাধ্যমে ভাইরাল হওয়ার এ নেশায় ছাড় পাননি খ্যাতিমান সংগীত পরিচালক হিমেশ রেশমিয়াও। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কয়েকটি নাটুকে ভিডিওতে অনুকরণ করতে দেখা যায় হিমেশের অঙ্গভঙ্গিও।

রসাত্মক ভিডিওগুলো বেশ সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে। তবে অনুকরণ করা লোকগুলোও কোনো একদিন সিনেমায় প্লেব্যাক করতে পারবেন কি না, তা সময়ই বলে দেবে!

কলকাতার রানাঘাট স্টেশনে ছিল ভবঘুরে জীবন, আর ভিক্ষাবৃত্তি করেই জীবন চলত রানু মণ্ডলের। তবে ভীষণ ভালো গাইতে পারেন তিনি। ব্যতিক্রমী গায়কি ও অসাধারণ পরিবেশনার মাধ্যমে এরই মধ্যে জয় করেছেন অসংখ্য মানুষের মন। বলা চলে, তাঁর সুরেলা কণ্ঠে এখন বুঁদ গোটা ভারত। বিভিন্ন স্থান থেকে পাচ্ছেন গান গাওয়ার নিমন্ত্রণ।

ফেসবুকে রানুর গানের একটি ভিডিও ভাইরাল হওয়ার পরে আলোচনায় আসেন তিনি। এর পরের গল্পটা স্বপ্নছোঁয়ার যাত্রার। এরই মধ্যে ভারতের জনপ্রিয় সুরকার হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর জন্য গান গেয়েছেন রানু। তাঁর সেই গানের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আরেক দফা মুগ্ধতা ছড়ায় নেটিজেনদের মধ্যে।