হ্রদে সাঁতার কাটছেন মালাইকা, ভাইরাল ভিডিও

Looks like you've blocked notifications!
অস্ট্রিয়ার হ্রদে সাঁতার কাটছেন মালাইকা অরোরা। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন ধরেই বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমকাহিনী আলোচনার কেন্দ্রে। প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। একসঙ্গে ডিনার পার্টি সারেন। ইদানীং বিভিন্ন দেশ ভ্রমণ করছেন। সম্পর্কে নতুন নতুন মাত্রা যোগ করছেন দুজন।

কিছুদিন আগেই শেষ হয়েছে ল্যাকমে ফ্যাশন উইক। এর পরই ৩৩ বছরের প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে অজানা কোথাও বেরিয়ে পড়েছিলেন ৪৫ বছরের মালাইকা। মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছিলেন। তবে পাপারাজ্জিদের কৌতূহল নিবৃত্ত না করে মুখে কুলুপ এঁটেছিলেন দুজনই। তবে পরে নিজেরাই স্যোশাল হ্যান্ডেলে ছবি প্রকাশ করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, অর্জুন কাপুর ও মালাইকা অরোরা অস্ট্রিয়ায় ভ্রমণে গেছেন। সেখানেই একান্ত সময় কাটাচ্ছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে মালাইকা অরোরার ফ্যান ক্লাব থেকে ভ্রমণের নতুন ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে তাঁকে গোলাপি বিকিনি পরে সাঁতার কাটতে দেখা যাচ্ছে। পাহাড়বেষ্টিত হ্রদের জলে বিকিনি পরিহিত মালাইকার সাঁতারে উত্তাল ভক্তদের মন।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

১৯৯৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা ও আরবাজ। তাঁদের সংসারে রয়েছে ১৬ বছরের ছেলে আরহান। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই অর্জুনকে প্রকাশ্যে আনেন মালাইকা।

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন—গত এপ্রিলে পত্রপত্রিকায় এমন প্রতিবেদনের পর আলোচনার কেন্দ্রে উঠে আসেন এ যুগল। তবে সেই গুঞ্জন সত্যি হয়নি। সম্প্রতি বিয়ে প্রসঙ্গে মালাইকা বলেছেন, ‘এত তাড়াহুড়ো কিসের?’