বিচ্ছেদ চূড়ান্ত! নিশ্চিত করলেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ

Looks like you've blocked notifications!
কৃষ্ণা ও টাইগারের সঙ্গে দিশা পাটানি। ছবি : সংগৃহীত

মুখে স্বীকার না করলেও বি-টাউনের অনুরাগীদের অনুমান, দীর্ঘদিন ধরে হালের সেনসেশন ‘বাঘি’ তারকা দিশা পাটানি ও টাইগার শ্রফ চুটিয়ে প্রেম করছেন। প্রায়ই তাঁদের দুপুরে বা রাতের খাবার খেতে মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় দেখা যায়। কিন্তু দিশাকে টাইগার বরাবরই বন্ধু বলে এসেছেন। দিশা একবার বলেছিলেন, বন্ধুর চেয়ে ‘বেশি কিছু’ হতে মুখিয়ে আছেন।

তবে সমস্ত জল্পনার অবসান হলো টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সাম্প্রতিক সাক্ষাৎকারে। সাফ জানিয়ে দিলেন, তাঁর ভাই সম্পূর্ণ একা। অর্থাৎ টাইগার-দিশা যে আলাদা হয়ে গেছেন, তা নিশ্চিত করলেন জ্যাকি শ্রফের কন্যা।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ প্রতিবেদনে জানিয়েছে, কৃষ্ণা শ্রফ এ খবর নিশ্চিত করে বলেছেন, তাঁর ভাই শতভাগ সিঙ্গেল। কৃষ্ণা আরো বলেন, তিনি কখনো মিথ্যা বলেন না।

এর আগে গুঞ্জন ছড়িয়েছিল, বিচ্ছেদের পথে টাইগার শ্রফ ও দিশা পাটানি। এবার তাঁদের নিয়ে ভালোবাসার সমস্ত গুঞ্জনে ইতি টেনে দিলেন কৃষ্ণা শ্রফ।

জনপ্রিয় চ্যাট শো ‘নাথিং টু হাইড’-এ কৃষ্ণা বলেন, ‘আপনারা জানেন, আমি মিথ্যা বলি না। যা বলি, সোজাসুজিই বলি। টাইগার শতভাগ একা।’

একই চ্যাট শোতে কৃষ্ণা শ্রফ আরেকজনের নাম ফাঁস করেন। তাঁকে জিজ্ঞেস করা হয়, তবে কার সঙ্গে জোড়া বাঁধতে চলেছেন দিশা? উত্তরে কৃষ্ণা বলেন, ‘মালাং’ সহ-অভিনেতা আদিত্য রায় কাপুর।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে দিশার সঙ্গে প্রেম প্রসঙ্গে জিজ্ঞাসার জবাবে টাইগার বলেছিলেন, ‘আমার সেই সামর্থ্য কোথায়, ভাই।’ একই প্রশ্ন দিশাকে করা হলে উত্তরে বলেন, ‘দীর্ঘদিন ধরে চেষ্টা করে চলেছি, অনেক বছর ধরে ওর মন পাওয়ার চেষ্টা করছি।’

দিশা পাটানিকে সর্বশেষ ‘মালাং’ সিনেমায় দেখা গিয়েছিল। আগামীতে কার্তিক আরিয়ানের সঙ্গে একটি সিনেমা করবেন তিনি। আর এগুলো শেষে ‘সংঘমিত্র’ সিনেমার কাজ শুরু করবেন দিশা। অন্যদিকে, টাইগারকে আগামীতে ‘ওয়ার’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে আরো রয়েছেন হৃতিক রোশন।