ভাইরাসে আক্রান্ত শাকিব, বান্দরবানে শুটিং বাতিল

Looks like you've blocked notifications!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন। যে কারণে বান্দরবানে ছবির গানের শুটিং বাতিল করা হয়েছে। শাকিব খান ও নবাগত জাহারা মিতু জুটির প্রথম চলচ্চিত্র ‘আগুন’। সম্প্রতি শুরু হয়েছে ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। শাকিব খান সুস্থ হলে গানের শুটিং শুরু বলে জানিয়েছেন পরিচালক।

এ বিষয়ে বদিউল আলম খোকন এনটিভি অনলাইনকে বলেন, ‘’গত মাস থেকেই আমরা ‘আগুন’ ছবির শুটিং শুরু করেছি। টানা শুটিং করে ছবির কাজ বেশ গুছিয়ে নিয়েছি। তবে কিছুদিন ধরেই শাকিব খান ভাইরাস জ্বরে ভুগছেন, যে কারণে বান্দরবানের শুটিং বাতিল করতে হয়েছে। আজ থেকে আমাদের বান্দরবানে রোমান্টিক গানের শুটিং করার কথা ছিল। তবে আমরা শুটিং একেবারেই বন্ধ করে দিইনি। মিশা সওদাগরকে নিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করছি।’’

শাকিব খানের জন্য দোয়া চেয়ে খোকন বলেন, ‘শাকিব এখন কিছুটা সুস্থবোধ করছে। তবে সর্দি কিছুটা রয়ে গেছে। ভায়ের কিছু নেই। আশা করি, আগামী সপ্তাহে শাকিব শুটিং শুরু করতে পারবে। সবাই দোয়া করবেন, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে শুটিংয়ে ফিরতে পারেন।’

‘আগুন’-এর গল্প লিখেছেন কমল সরকার। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়া আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

‘ধর শয়তান’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বদিউল আলম খোকনের পরিচালনায় ২০০৪ সালে প্রথম কাজ করেন শাকিব খান। এ পর্যন্ত এই বদিউল আলমের ২২টি ছবিতে কাজ করেছেন শাকিব। সেগুলোর মধ্যে ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘মাই নেম ইজ খান’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘একবার বলো ভালোবাসি’, ‘বস নাম্বার ওয়ান’, ‘হিরো—দ্য সুপারস্টার’, ‘নিঃশ্বাসে তুমি’ ও ‘রাজাবাবু’ ব্যবসাসফল চলচ্চিত্র।