Beta

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কেভিন হার্ট

০২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৭

অনলাইন ডেস্ক
মার্কিন কৌতুকশিল্পী ও অভিনেতা কেভিন হার্ট সড়ক দুর্ঘটনায় আহত। ছবি : সংগৃহীত

কৌতুকশিল্পী ও অভিনেতা কেভিন হার্ট ও তাঁর দুই বন্ধু সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস শহরে দুর্ঘটনায় তিনি ও তাঁর একজন সহযাত্রী শরীরের পেছনের অংশে গুরুতর আঘাত পেয়েছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, এ বছরের এপ্রিলের ৪ তারিখে হার্টকে লাস ভেগাসে ‘বিগ স্ক্রিন অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যায়। এ তারকা অভিনেতা গতকাল রোববার পাহাড়ে গাড়ি দুর্ঘটনায় আহত হন। হাইওয়ে কর্তৃপক্ষ জানায়, কেভিনকে বহনকারী গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। শরীরের পেছনের অংশে আঘাত পাওয়া কেভিনকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ক্যালিফোর্নিয়া হাইওয়ে সূত্রের তথ্য অনুযায়ী, কেভিন হার্ট আরো দুজনকে নিয়ে তাঁর ‘১৯৭০ প্লেমাউথ বারাকুডা’ গাড়িতে চড়েছিলেন। রোববার শক্তিশালী ও পুরোনো মডেলের গাড়িটি নিয়ে তিনি মুলহল্যান্ড মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন।

একপর্যায়ে চালক জারেড ব্ল্যাক গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যান। ২৮ বছরের ব্ল্যাক ও ফিটনেস মডেল রেবেকা ব্রোক্সটারম্যান গাড়ির ভেতরে আটকা পড়েন। অভিনেতা হার্ট এ সময় সবার কাছে সাহায্য চান।

‘দুর্ঘটনায় হার্ট ও ব্ল্যাক শরীরের পেছনের অংশে গুরুতর আঘাত পেয়েছেন। তাঁদের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ৩১ বছরের ব্রোক্সটারম্যান কোনো আঘাত পাননি,’ বিবৃতিতে বলে হাইওয়ে সূত্র।

৪০ বছরের হার্ট একজন জনপ্রিয় কৌতুকশিল্পী ও অভিনেতা। ‘সিক্রেট লাইফ অব পেটস’ ও ‘জুম্মনজি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি অধিক পরিচিত।

Advertisement