ফের ভাইরাল রানু, এবার গাইলেন সালমানের সঙ্গে

Looks like you've blocked notifications!
সালমান আলির সঙ্গে গাইলেন রানু মণ্ডল। ছবি : সংগৃহীত

ছিলেন রেলস্টেশনের ভবঘুরে, ভিক্ষুক। যাঁকে কেউ একসময় পাত্তাও দেননি, আজ তিনি বড় তারকা। রাতারাতি বদলে গেছে রানু মণ্ডলের জীবন।

রানু মণ্ডলের গাওয়া লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর খুলে যায় ভাগ্য। রাতারাতি তারকা বনে যান স্টেশনের রানু। ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’র পর ‘আদত’ নামে আরো একটি গান রেকর্ড করেছেন রানু।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদন অনুযায়ী, হিমেশ রেশমিয়ার সঙ্গে গান গাওয়ার পর আরো এক বলিউডি গায়কের সঙ্গে গান গাইলেন রানাঘাটের রানু। তিনি হলেন ইন্ডিয়ান আইডলের দশম মৌসুম বিজয়ী সালমান আলি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই গানের ভিডিও পোস্টও করেছেন সালমান। যথারীতি সেই ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিও শেয়ার করে সালমান আলি ক্যাপশনে লিখেছেন, ‘আজ ভাইরাল সুপারস্টার সিঙ্গার রানু মণ্ডলের সঙ্গে দারুণ সময় কাটল। তাঁর সঙ্গে সুসময়ের সামান্য দৃশ্য। ঈশ্বর মঙ্গল করুন।’ এরই মধ্যে ভিডিওটি এক লাখ ৪২ হাজারের বেশিবার দেখা হয়েছে।

কলকাতার রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা বনে গেছেন রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে ভাইরাল রানুকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। তাঁকে নিয়ে নেট দুনিয়ায় জল্পনার শেষ নেই।