মায়ের সঙ্গে সেই সারা আলি, চেনা যাচ্ছে?

Looks like you've blocked notifications!
পুরোনো ছবিতে মায়ের সঙ্গে সারা আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

মাত্র দুটো চলচ্চিত্র দিয়েই বলিউড কাঁপিয়ে দিয়েছেন নবাবনন্দিনী সারা আলি খান। তাঁকে বলা হচ্ছে ভবিষ্যতের সুপারস্টার। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ দিয়ে মন কেড়ে নিয়েছেন সবার। করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ তাঁর বুদ্ধিমত্তা ও হাস্যোজ্জ্বল উক্তি অন্তর্জালবাসীর হৃদয় ছুঁয়েছিল।

তৃতীয় ছবির জন্য প্রস্তুত সারা আলি খান। কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে। এখন চতুর্থ ছবির শুটিং করছেন। বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে জুটি বেঁধেছেন সারা।

সামাজিক যোগাযোগমাধ্যমেও তুমুল জনপ্রিয় সারা আলি খান। অল্প সময়ের মধ্যে ইনস্টাগ্রামে এ নায়িকার অনুসরণকারীর সংখ্যা ১২ মিলিয়ন ছাড়িয়েছে। তাঁর যেকোনো ছবি বা ভিডিও পোস্ট মাত্রই ভাইরাল। রয়েছে অসংখ্য ফ্যান ক্লাব।

সম্প্রতি একটি পুরোনো ছবি শেয়ার করেছেন সারা আলি খান। ছবিতে দেখা যাচ্ছে, মা অমৃতা সিংকে জড়িয়ে ধরেছেন সারা। সে সময় অত্যধিক ওজন ছিল তাঁর। বর্তমানের সঙ্গে তুলনা করতে সারাকে চেনাই দায়। ছবিটিতে ২০ লাখ ৯৭ হাজারের বেশি লাইক পড়েছে।

বাবা সাইফ আলি খানের সঙ্গে মা অমৃতা সিংয়ের বিচ্ছেদ, বাবার বাড়ি থেকে মায়ের সঙ্গে থাকা, পড়াশোনা ও অত্যধিক ওজন নিয়ে অভিনয়ের স্বপ্ন দেখা, সবকিছু মিলিয়ে একেবারেই সহজ ছিল না সারার রুপালি পর্দার এই সফর।

বলিউডে প্রবেশের পরই সারা জানান, ছোট থেকে অভিনয়ের শখ ছিল তাঁর। কিন্তু অতিরিক্ত ওজনের জন্য তিনি কোনোদিন অভিনয় জগতে পা রাখতে পারবেন, সে কথা ভাবতেও পারেননি। সেই জেদ থেকে ডায়েট মেনে খাওয়াদাওয়া শুরু করেন। সেইসঙ্গে শারীরিক কসরতও করতেন কঠিন নিয়ম মেনে জীবনযাপন করে ওজন ঝরিয়েছেন এ সুন্দরী।

সারা আলি খানকে আগামীতে ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’-তে ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ভালোবাসা দিবসে। সারা এখন ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকের জন্য শুটিং করছেন, এতে তাঁর সহ-অভিনেতা বরুণ ধাওয়ান। সূত্র : ইন্ডিয়া টিভি