প্রকাশ্যে ধূমপান সালমানের, নিন্দার ঝড়

Looks like you've blocked notifications!
ধূমপানরত বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

পছন্দের তারকাদের জন্য ভক্ত-শুভান্যুধায়ীদের পাগলামির সীমা নেই। প্রিয় ব্যক্তিকে একবার দেখতে অনেককে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ঘণ্টার পর ঘণ্টা। তারকার সঙ্গে একটি সেলফি তুলতে ব্যাপক চেষ্টার দৃশ্যও আমরা দেখি। কিন্তু পান থেকে চুন খসলেই সেই তারকার কঠোর সমালোচনায় একদমই বিলম্ব করেন না ভক্তরা। তারকার কোনো একটি কাজ নিজেদের পছন্দ না হলেই আক্রমণে ঝাঁপিয়ে পড়েন সেই ভক্তরাই। আর তারকার নাম সালমান খান হলেই বা কী! ভক্তদের সমালোচনা থেকে নিস্তার পাওয়ার কোনো সম্ভাবনাই নেই।

সংবাদমাধ্যম জি নিউজ জানাচ্ছে, এবার প্রকাশ্যে ধূমপান করে ভক্তদের তোপের মুখে পড়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। একে তো প্রকাশ্যে ধূমপান, তাঁর ওপরে একটি ধর্মীয় অনুষ্ঠানে; আর যায় কোথায়! সালমানের একহাত তাই বেশ ভালোভাবেই নিয়েছেন নেটিজেনরা।

গণেশ পূজায় বোন অর্পিতা খান শর্মার বাড়িতে সপরিবারে এসেছিলেন সালমান। মা সালমা খান, সোহেল খান, আরবাজ খান—সবাই ছিলেন সেখানে। সেখানেই দেহরক্ষী শেরা, ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীর সঙ্গে ধূমপান করতে দেখা যায় এই সুপারস্টারকে। ‘ভাইজানের’ ধূমপানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

গণেশ বিসর্জনের সময় সালমান খানকে ধূমপান করতে দেখে বেশ ক্ষুব্ধ তাঁর ভক্তরা। এমনকি গণপতি বিসর্জনের সময় সেখানে না থেকে, সালমান কেন ধূমপান করছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন কেউ কেউ। সালমানকে এভাবে প্রকাশ্যে ধূমপান করতে দেখে ‘লজ্জা’ হয় বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন।

সুপারস্টার সালমান খান এখন ব্যস্ত সময় পার করছেন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে। এতে তাঁর বিপরীতে রয়েছেন তারকা অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়। এখন এ ছবির শুটিং চলছে রাজস্থানে।

আরবাজ খান প্রযোজিত ও প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’ ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি।