দুই দিনে আয় ২৬ কোটি

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ছবি : সংগৃহীত

ভারতের বক্স অফিসে চলছে ‘ড্রিম গার্ল’ ধামাকা। আয়ুষ্মান খুরানা ও নুসরাত ভারুচা অভিনীত এই ছবি দ্বিতীয় দিনে খুব ভালো সংগ্রহ করেছে। প্রথম দিনের আয়ের তুলনায় ৬৩ শতাংশ বেশি আয় করেছে দ্বিতীয় দিনে।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, মুক্তির দিন ‘ড্রিম গার্ল’ ভারতের বক্স অফিসে আয় করে ১০.০৫ কোটি রুপি। গত শুক্রবার পর্দায় ওঠে ছবিটি। আর দ্বিতীয় দিন শনিবার এই ছবি সংগ্রহ করেছে ১৬.৪২ কোটি রুপি। দুই দিনে মোট সংগ্রহ দাঁড়াল ২৬.৪৭ কোটি রুপি।

আয়ুষ্মান অভিনীত ছবিগুলোর মধ্যে মুক্তির দিনে সবচেয়ে বেশি সংগ্রহ করে ‘ড্রিম গার্ল’, ১০.০৫ কোটি রুপি। তাঁর অভিনীত টানা ছয়টি চলচ্চিত্র বক্স অফিসে হিট করল, চলতি বছরে এটি দ্বিতীয় হিট।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ গতকাল টুইটার বার্তায় জানান, প্রথম দিন ‘ড্রিম গার্ল’ আয় করেছে ১০.০৫ কোটি রুপি। চলতি বছরের ব্লকবাস্টার ‘উরি’ প্রথম দিন আয় করেছিল ৮.২০ কোটি রুপি, ‘লুকাচুপি’ আয় করেছিল ৮.০১ কোটি রুপি ও ‘ছিছোড়ে’ আয় করেছিল ৭.৩২ কোটি রুপি। বক্স অফিসে ছবির শুরুকে ‘নায়কোচিত’ বলে আখ্যা দেন তারান।

আজ টুইটারে তারান জানিয়েছেন, ‘ড্রিম গার্ল’-এর সংগ্রহ : শুক্রবার ১০.০৫ কোটি, শনিবার ১৬.৪২ কোটি; মোট ২৬.৪৭ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)।

‘ড্রিম গার্ল’ দিয়ে আয়ুষ্মান খুরানা আবারো প্রমাণ করলেন, যেকোনো চরিত্রেই দারুণভাবে নিজেকে মানিয়ে নেন তিনি। আর দর্শকও তাঁকে ভালোবেসে গ্রহণ করেন। এই ছবিতে তাঁর চরিত্র ভিন্নধর্মী, যাঁকে সবাই ‘পূজা’ নারীনামে ডাকে। মানুষ বুঝতেই পারে না, তিনি নারী নন; পুরুষ।

রাজ সান্ধিল্যা পরিচালিত ‘ড্রিম গার্ল’ প্রযোজনা করেছে একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স। এ ছবির গানে সুর দিয়েছে মিট ব্রোস, লিখেছেন কুমার ও সাব্বির আহমেদ। এতে আরো অভিনয় করেছেন বিজয় রাজ, অনু কাপুর, নুসরাত ভারুচা, অভিষেক ব্যানার্জি, নিধি বিশট প্রমুখ।