Beta

দেহরক্ষীর সঙ্গে নায়িকার এ কেমন ব্যবহার! ভিডিও ভাইরাল

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৩

অনলাইন ডেস্ক
দেহরক্ষীর ওপর চটলেন আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় ও সমাদৃত অভিনেত্রী আলিয়া ভাট। নামকরা পরিচালক-প্রযোজক মহেশ ভাটের কন্যা আলিয়া বর্তমানে হাতে থাকা কাজগুলো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তাঁর ভক্ত-অনুসারীর সংখ্যাও অনেক।

বিনোদনভিত্তিক ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলার প্রতিবেদন জানিয়েছে, সাত বছর আগে আলিয়া তাঁর বলিউড যাত্রা শুরু করেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে। তাঁকে ‘কাভি খুশি কাভি গম’ সিনেমায় কারিনা কাপুর খান অভিনীত চরিত্রের সঙ্গে তুলনা করা হয়েছিল। অনবদ্য পারফরম্যান্সের কারণে প্রশংসাও পান আলিয়া। ‘হাইওয়ে’, ‘গালি বয়’, ‘রাজি’ সিনেমায় দুর্দান্ত অভিনয় তাঁকে ব্যাপক জনপ্রিয়তা এনে দেয়। প্রাণোচ্ছ্বল ব্যক্তিত্বও তাঁর ভক্ত-অনুসারীর সংখ্যা বাড়ায়।

কিন্তু দুঃখজনকভাবে অভিমত পরিবর্তন হতে সময় লাগে না। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে আলিয়াকে তাঁর গাড়ি থেকে নেমে শুটিংয়ের স্থানে যেতে দেখা যায়। এ সময় একজন দেহরক্ষীকেও তাঁর পাশে দেখা যায়। হাঁটার সময় আলিয়া হঠাৎ থেমে যান ও দেহরক্ষীকে সামনে এগিয়ে যেতে বলেন। প্রথম দুবার নরম স্বরে বললেও তৃতীয়বার উচ্চকণ্ঠেই দেহরক্ষীকে সামনে এগোতে বলেন আলিয়া।

View this post on Instagram

#aliabhatt on location

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আলিয়ার এ ধরনের ব্যবহারে সমালোচনামুখর হয়ে উঠেছে নেটিজেনরা। একজন লেখেন, ‘তিনি খুব রুক্ষ! তিনি কি মুখে একটু হাসিও দিতে পারলেন না? ভক্ত ও আলোকচিত্রীরাই তাঁকে বিখ্যাত করে তুলেছে, অথচ তিনি তাঁদের সঙ্গে এরকম ব্যবহার করছেন!’

তবে আলিয়ার এই আচরণকে স্বাভাবিকভাবে নিতে পরামর্শ দিচ্ছেন অনেকে।

আলিয়াকে আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। অয়ন মুখার্জির লেখা ও পরিচালনায় ছবিটিতে আরো রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও বলিউড তারকা রণবীর কাপুর। ‘সড়ক টু’ ছবির জন্যও শুটিং করছেন আলিয়া। এই ছবিতে সঞ্জয় দত্ত, পূজা ভাট ও আদিত্য রায় কাপুরকেও দেখা যাবে।

Advertisement