Beta

আবারও সালমান-জ্যাকুলিন

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৬

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের জুটিকে বেশ ভালোভাবেই নিয়েছিল দর্শক। ‘কিক’ ছবিতে তাঁদের নজরকাড়া অভিনয় মুগ্ধ করেছিল সবাইকে।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, আবারও একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সফল এই জুটি। ‘কিক’ ছবির উল্লেখযোগ্য সাফল্যের পরে এর সিক্যুয়েল ‘কিক-টু’তে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

২০১৪ সালে মুক্তি পাওয়া অ্যাকশন থ্রিলারভিত্তিক ছবি ‘কিক’ সিনেমায় সালমানের স্বভাবসিদ্ধ অ্যাকশন ও নায়কোচিত সংলাপ লুফে নিয়েছিল সিনেমাপ্রেমীরা। সেইসঙ্গে  জ্যাকুলিনের মোহময়ী ভঙ্গিমা ও নাচের পারঙ্গমতা দর্শকদের জুগিয়েছিল বাড়তি কিছু।

পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার মুনশিয়ানাও সিনেমাকে নিয়ে যায় অন্য এক মাত্রায়। সিক্যুয়ালেও সেই ধারাবাহিকতা অটুট রাখতে চাইছেন সাজিদ। এই ধাপে সবার জন্য বেশ কিছু চমক থাকবে বলেও জানান পরিচালক।

এরই মধ্যে ছবিটির চিত্রনাট্য লেখার কাজ শেষের দিকে। ২০২০ সাল নাগাদ ছবিটির শুটিং শুরু হবে বলে জানান সাজিদ। ওই বছরের শেষ নাগাদ ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

যাই হোক, সালমান ও জ্যাকুলিনের প্রেম নিয়ে বি-টাউনে বেশ গুঞ্জন হয়েছে একসময়। জ্যাকুলিনকে নাকি একটি ফ্ল্যাটও উপহার দিয়েছিলেন ভাইজান। যদিও পরে তাঁর কাছ থেকে নিজেকে সরিয়ে নেন সালমান।

Advertisement