মা হওয়ার পর বিয়ের পিঁড়িতে বসছেন এই অভিনেত্রী

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী এমি জ্যাকসন। ছবি : সংগৃহীত

সম্প্রতি ‘মা’ হয়েছেন বলিউড অভিনেত্রী এমি জ্যাকসন। এরপর তাঁর আগের সব পরিকল্পনায় এসেছে পরিবর্তন। নতুন করে জীবনের ছক কষতে শুরু করেছেন ‘আই’খ্যাত এই অভিনেত্রী।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, সম্প্রতি এক পুত্রসন্তানের মা হয়েছেন এমি জ্যাকসন। সন্তানের নাম রাখা হয়েছে ‘অ্যান্দ্রিয়াস’। সামাজিক যোগাযোগমাধ্যমে নবজাতককে স্তন্যপানের ছবিও পোস্ট করেন এমি। নবজাতকসহ এমি ও তাঁর প্রেমিক জর্জকে শুভেচ্ছা জানাতেও ভুল করেনি নেটিজেনরা।

মা হওয়ার পর পরই ভবিষ্যৎ পরিকল্পনার ব্যাপারে এই অভিনেত্রী জানান, ২০২০ সালে বিয়ে করবেন তিনি। ইতালিতে হবে বাগদত্তা জর্জের সঙ্গে বিয়ের এই আসর। অনুষ্ঠানটি হবে ইতালির সমুদ্র সৈকতে।

অবশ্য এই বছরেই বাগদান সেরে ফেলেছেন এমি-জর্জ। এই বছরের শেষ নাগাদ বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলার কথা ছিল তাঁদের। কিন্তু এর আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় পরিকল্পনা থেকে সরে আসেন তাঁরা। এই বছরে বিয়ে করছেন না তিনি। আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন এমি।

এমি ব্রিটিশ অভিনেত্রী হলেও বলিউডে কাজ করে আলোচনায় আসেন। তাঁর অভিনীত ছবি ‘আই’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করা এমিকে সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমারের সঙ্গে ‘২.০’ ছবিতে দেখা গিয়েছিল। এ ছাড়া অক্ষয় কুমারের ‘সিং ইজ ব্লিং’ ছবিতেও দেখা যায় তাঁকে।