এক ছবি করেই ৩০ হাজার বিয়ের প্রস্তাব!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা হৃতিক রোশন। ছবি : সংগৃহীত

২০০০ সালে বলিউড বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবিটি। ছবিতে বর্তমানের বলিউড তারকা হৃতিক রোশনের অভিষেক হয়। এবার ওই ছবির জন্য দর্শকদের কাছ থেকে পাওয়া ভালোবাসা নিয়ে কথা বললেন হৃতিক।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানাচ্ছে, জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’তে  হৃতিক সম্প্রতি ‘কাহো না পেয়ার হ্যায়’ প্রসঙ্গে আলাপচারিতায় অংশ নেন। মুম্বাই মিররের বরাত দিয়ে প্রতিবেদনে উল্লেখ করা হয়, ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’-এর সাফল্যের পর ৩০ হাজারেরও বেশি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন বলে জানান হৃতিক। কিন্তু হৃতিকের স্ত্রী হতে চাওয়া সবার মন ভেঙে দিয়ে ওই বছরই সুসান খানকে বিয়ে করেন হৃতিক।

‘কাহো না পেয়ার হ্যায়’ চলচ্চিত্রে হৃতিকের পাশাপাশি অভিষেক হয় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের। তুমুল জনপ্রিয়তা পাওয়া ওই ছবির সুবাদে হৃতিক-আমিশা দুজনেই রাতারাতি তারকাখ্যাতি পেয়ে যান। সম্প্রতি অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ডে ছবিটিকে বিগত ২০ বছরের সেরা ছবি হিসেবে অভিহিত করা হয়েছে।

হৃতিক ও সুসানের মধ্যে ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। কিন্তু এর পরও দুই সন্তান হৃহান ও হৃধানসহ তাঁদের একসঙ্গে দেখা যায় প্রায়ই। ২০১৪ সালে ডিভোর্স হয়ে যাওয়ার আগে ১৪ বছর একসঙ্গে দাম্পত্য জীবন কাটান হৃতিক-সুসান।

প্রখ্যাত পরিচালক-অভিনেতা রাকেশ রোশনের পরিচালনায় ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবিটিতে হৃতিককে দ্বৈত চরিত্রে দেখা যায়। তাঁর বিপরীতে আমিশা প্যাটেল প্রধান নারী চরিত্রে অভিনয় করেন।

ছবির গানগুলো এখনো অনেকের মুখে মুখে। ছবিটি ২০০০ সালের সেরা ব্যবসাসফল ছবির তকমা পায়। ৯২টি পুরস্কার জমা পড়ে এর ঝুলিতে। এক বছরে সর্বাধিক পুরস্কারের জন্য ‘গিনেজ বুক অব রেকর্ডস’-এ নাম ওঠে দর্শকপ্রিয় ছবিটির।

এই ছবির সুবাদে ফিল্মফেয়ারে হৃতিক ও আমিশা সেরা নবাগতের সম্মাননা পান। ওই বছরের শ্রেষ্ঠ ছবির পুরস্কার পায় ‘কাহো না পেয়ার হ্যায়।’

হৃতিককে সর্বশেষ ‘সুপার থার্টি’ সিনেমাতে দেখা গেছে। আগামীতে তাঁকে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ওয়ার’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁকে আরেক বলিউড তারকা টাইগার শ্রফের সঙ্গে ধুন্ধুমার অ্যাকশনে দেখা যাবে। ধারণা করা হচ্ছে, এটি উচ্চমাত্রায় অ্যাকশন থ্রিলার নির্ভর ছবি হবে। এ সময়ের অন্যতম সেরা দুই ড্যান্সার-অ্যাকশন হিরো থাকায় ছবিতে নাচের লড়াই ও অ্যাকশনসমৃদ্ধ দারুণ সব দৃশ্য থাকবে।

এরই মধ্যে ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া প্রযোজিত ‘ওয়ার’ মুক্তি পাবে আগামী ২ অক্টোবর।