চার বছরে পা রাখল আব্রাম খান জয়

Looks like you've blocked notifications!

আজ তিন বছর পূর্ণ করে চতুর্থ বর্ষে পা রাখল শাকিব-অপুপুত্র আব্রাম খান জয়। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান জয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন।

জয়ের জন্মদিন জমকালোভাবে পালন করার উদ্যোগ নিয়েছেন মা অপু বিশ্বাস। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কমিউনিটি সেন্টারে জয়কে নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছেন তিনি। সেখানে আমন্ত্রণ জানিয়েছেন চলচ্চিত্র-সংশ্লিষ্টদের।

জয়কে নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘কীভাবে এই তিনটি বছর কেটে গেল, ঠিক বুঝতে পারিনি। জয় শুধু আমার সন্তাই নয়, সে আমার অনেক ভালো বন্ধু। জয়ের জন্য আমি অনেক কষ্ট করেছি, অনেক অপমান সহ্য করেছি। ছেলেটা যদি মানুষের মতো মানুষ হয়, তবে আমার সব দুঃখ মুছে যাবে। আমি হবো পৃথিবীর সবচেয়ে সুখী মা। দেশ-বিদেশ যেখানেই গিয়েছি, সবাই জয়কে অনেক ভালোবাসা দিয়েছে। আপনারা সবাই দোয়া করবেন তার জন্য, সে যেন মানুষ হতে পারে।’

গেল বছর আব্রাম খান জয়কে ভর্তি করানো হয় রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে (এআইএসডি)। সেখানেও জয়কে ভর্তি করানোর জন্য গিয়েছিলেন অপু বিশ্বাস; সঙ্গে ছিলেন শাকিব খান।

এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবির মধ্য দিয়ে জুটি বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ৭০টির বেশি চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন। ২০০৮ সালে প্রেম করে বিয়ে করেন তাঁরা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়।