শাহরুখ কি ভুলে গেছেন দীপিকাকে?

Looks like you've blocked notifications!
বলিউড বাদশাহ শাহরুখ খান ও বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বলিউডে অভিষেক হয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। ২০০৭ সালে শাহরুখ-দীপিকার ‘ওম শান্তি ওম’-এর কথা বেশ ভালোভাবেই মনে আছে সিনেমাপ্রেমীদের। কিন্তু সেই দীপিকাই এবার তাঁকে ডাকতে ভুলে যাওয়ার অভিযোগ করলেন শাহরুখের বিরুদ্ধে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদন জানাচ্ছে, সম্প্রতি নিজের একটি সাদাকালো ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন বলিউড বাদশাহ শাহরুখ খান। রাতভর ব্যক্তিগত পাঠাগার পরিষ্কার করে নিজের ক্লান্তির পাশাপাশি বইয়ের প্রিয় ঘ্রাণ নেওয়ার কথা লেখেন শাহরুখ। সব মিলিয়ে নিজের কষ্ট ও সুখের অভিজ্ঞতা ভক্তদের সঙ্গে শেয়ার করেন শাহরুখ।

অন্তর্জালে আসামাত্রই শাহরুখের এই টুইট বার্তাটি ব্যাপক সাড়া ফেলে দেয়। পোস্টটি এই পর্যন্ত ৭১ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। এ ছাড়া এটি রিটুইট করা হয় ছয় হাজারেরও বেশিবার।

তবে এরই মধ্যে নজর কাড়ে দীপিকা পাড়ুকোনের মন্তব্যটি। দীপিকা শাহরুখের উদ্দেশে লেখেন, ‘আপনি আমাকে ডাকতে পারতেন!’ তাঁর এই মজার মন্তব্যে ব্যাপক প্রতিক্রিয়া দেখান নেটিজেনরা। মন্তব্যটিতে ২২ হাজারেরও বেশি লাইক পড়েছে।

দীপিকাকে সামনে ‘ছপাক’ ছবিতে দেখা যাবে। এতে তিনি একজন এসিড আক্রান্ত নারীর ভূমিকায় অভিনয় করবেন। মেঘনা গুলজার পরিচালিত ছবিটি আগামী বছরের ১০ জানুয়ারি মুক্তি পাবে।

এ ছাড়া কবির খান পরিচালিত ‘এইটিথ্রি’ সিনেমায় দেখা যাবে দীপিকাকে। এতে ভারতের ক্রিকেট বিশ্বকাপজয়ী দলনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর সিং। ছবিতে কপিলের স্ত্রী রমা দেবের ভূমিকায় অভিনয় করবেন দীপিকা।

অন্যদিকে শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল। এতে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। শাহরুখ এখন পর্যন্ত তাঁর পরবর্তী ছবি নিয়ে কিছু বলেননি। তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, এই মুহূর্তে ছবি করতে তিনি হৃদয়ের সাড়া পাচ্ছেন না।