শিশুদের সঙ্গে কী করছেন সালমান? ছবি ভাইরাল

Looks like you've blocked notifications!
শিশুদের সঙ্গে সালমান খান। ছবি : সংগৃহীত

উচ্ছল হিসেবে পরিচিতি আছে বলিউড সুপারস্টার সালমান খানের। একাই যেকোনো আসর মাতিয়ে তুলতে তাঁর জুড়ি মেলা ভার। এবার শুটিংয়ে গিয়ে শিশুদের সঙ্গে আনন্দে মেতে উঠলেন এই অভিনেতা।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সালমান এখন ‘দাবাং থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি শুটিংয়ে গিয়েই মজার এক কাণ্ড ঘটিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। সালমানের সঙ্গে সেখানে বেশ কিছু শিশুকে দেখতে পাওয়া যায়। তাদের সঙ্গে পানিতে নেমে কাঠের ভেলায় ভেসেও বেড়িয়েছেন সালমান।

শিশুদের সঙ্গে তোলা দারুণ ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাইজান। ছবিটি অন্তর্জালে আসামাত্রই রীতিমতো ভাইরাল হয়ে যায়।

মন্তব্যের ঘরে সালমানের ভক্ত-শুভানুধ্যায়ীদের ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। একজন লেখেন, ‘আপনি এতটাই ভালো যে মন থেকে দোয়া চলে আসে।’ আরেক নেটিজেন লেখেন, ‘একজন সত্যিকারের জ্ঞানী মানুষ।’ সালমানের শেয়ার করা ওই ছবিটি এরই মধ্যে সাড়ে এগারো লাখেরও বেশি লাইক পড়েছে।

‘দাবাং থ্রি’ ছবিতে সালমানের বিপরীতে বরাবরের মতোই অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা। এ ছবির মাধ্যমে বর্ষীয়ান অভিনেতা মহেশ মাঞ্জরেকারের মেয়ে সাই মাঞ্জরেকার বলিউডে পা রাখছেন।