তিন দিন ধরে হাসপাতালে অমিতাভ

Looks like you've blocked notifications!
কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

দুঃসময় যেন পিছু ছাড়ছে না বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের। বেশ কিছুদিন ধরে অসুস্থতাজনিত কারণে সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। সেইসঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিশ্বব্যাপী তাঁর ভক্ত-শুভানুধ্যায়ীদের উদ্বেগ-উৎকণ্ঠার পরিমাণ। এবার জানা গেল, গত তিন দিন হাসপাতালে ভর্তি আছেন এই মহাতারকা।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, অসুস্থ অমিতাভ গত মঙ্গলবার রাত ২টায় একটি হাসপাতালে ভর্তি হন। তিনি যকৃতের সমস্যায় ভুগছেন বলে জানা গেছে। প্রতিবেদনে হাসপাতালের নাম উল্লেখ করা হয়নি।

প্রতিবেদনে আরো বলা হয়, অমিতাভের পরিবার তাঁকে নিয়মিত দেখাশোনা করছে। তবে বলিউডের তারকাদের সেখানে দেখা যায়নি, কেননা অধিকাংশ তারকাই অমিতাভের হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি জানতেন না। 

পাকস্থলীর রোগের কারণে ২০১২ সালের ফেব্রুয়ারিতে সেভেন হিলস হাসপাতালে অস্ত্রোপচার হয় অমিতাভের। পেটে প্রচণ্ড ব্যথা থাকায় তাঁর দ্বিতীয় দফা অস্ত্রোপচার হওয়ার আশঙ্কা থাকলেও পরে আর প্রয়োজন হয়নি।

অসুস্থ অনুভব করায় ২০১৭ সালের মার্চে হাসপাতালে যেতে হয় অমিতাভকে। সেখান থেকে ফিরে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের সুস্থতার কথা জানান তিনি।

সম্প্রতি জানা যায়, অমিতাভের লিভারের ৭৫ শতাংশই অকেজো। কেবল তাই নয়, দীর্ঘ আট বছর যক্ষ্মা রোগের সঙ্গে যুদ্ধ করেছেন তিনি।

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনকে আগামীতে ধর্ম প্রোডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রে দেখা যাবে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চরিত্রে আরো রয়েছেন নাগার্জুন, রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের।