চার দিন পর বাড়ি ফিরলেন অমিতাভ

Looks like you've blocked notifications!
কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

সারা বিশ্বে ছড়িয়ে থাকা অমিতাভ বচ্চনের অগণিত ভক্ত-অনুরাগী এবার হয়তো কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলবেন। কেননা, বলিউড মেগাস্টার অমিতাভ গতকাল শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শুক্রবার রাতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে তিনি বাড়ি ফেরেন। ফেরার পথে সাদা-লাল জ্যাকেট ও সাদা হ্যাটে ক্যামেরাবন্দি হন তিনি। এ সময় তাঁর পাশে স্ত্রী জয়া বচ্চন ও ছেলে অভিষেক বচ্চনকেও দেখা যায়। 

একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়, গত মঙ্গলবার থেকে হাসপাতালে ছিলেন অমিতাভ। ফিরে আসার পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ফের সক্রিয় হয়েছেন অমিতাভ। বাড়ি ফিরে প্রার্থনার জন্য ভক্তদের ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ভক্তদের উদ্দেশে পোস্ট করেন অমিতাভ।

জানা যায়, পাকস্থলীর রোগের কারণে ২০১২ সালের ফেব্রুয়ারিতে সেভেন হিলস হাসপাতালে অস্ত্রোপচার হয় অমিতাভের। পেটে প্রচণ্ড ব্যথা থাকায় তাঁর দ্বিতীয় দফা অস্ত্রোপচার হওয়ার আশঙ্কা থাকলেও পরে আর প্রয়োজন হয়নি।

অসুস্থ অনুভব করায় ২০১৭ সালের মার্চে হাসপাতালে যেতে হয় অমিতাভকে। সেখান থেকে ফিরে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের সুস্থতার কথা জানান তিনি।

সম্প্রতি জানা যায়, অমিতাভের লিভারের ৭৫ শতাংশই অকেজো। কেবল তা-ই নয়, দীর্ঘ আট বছর যক্ষ্মা রোগের সঙ্গে যুদ্ধ করেছেন তিনি।

অমিতাভ বচ্চনকে আগামীতে ধর্ম প্রোডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রে দেখা যাবে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চরিত্রে আরো রয়েছেন নাগার্জুন, রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের।